০৮ মে, ২০২৪

Flight: মাঝ আকাশে মহিলা বিমানকর্মীর শ্লীলতাহানি! গ্রেফতার অভিযুক্ত 'মদ্যপ' যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-15 16:31:53   Share:   

ফের বিমানে (Flight) ধুন্ধুমার কাণ্ড! মাঝ আকাশে বিমানের মধ্যে এক মহিলা বিমানকর্মীকে শ্লীলতাহানির (Harrassment) অভিযোগে গ্রেফতার করা হল এক যাত্রীকে। সূত্রের খবর, ঘটনাটি রবিবারের। ইন্ডিগো বিমান (Indigo Flight) সংস্থার ৬ই ১৪২৮ দুবাই থেকে অমৃতসরগামী বিমানে এই ঘটনাটি ঘটেছে। এরপর বিমানটি অমৃতসর বিমানবন্দরে অবতরণ করতেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি পুলিসি হেফাজতে রয়েছেন। এই ঘটনার তদন্তও করছে পুলিস।

সূত্রের খবর, অভিযুক্ত ওই ব্যক্তির নাম রজিন্দর সিং। রবিবার সন্ধ্যার দিকে ইন্ডিগো বিমান করে দুবাই থেকে অমৃতসরে ফিরছিলেন তিনি। অভিযোগ উঠছে, তিনি অত্যধিক মদ্যপান করেন এবং মদ্যপ অবস্থায় মহিলা বিমানকর্মীর সঙ্গে অশ্লীল ব্যবহার করেন। এরপরেই বিমানকর্মী সেই বিষয়ে জানালে বিমানের বাকি কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পুলিসেও খবর দেওয়া হয়। তারপর অমৃতসরে বিমান অবতরণ করতেই রজিন্দরকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাঁকে পুলিসি হেফাজতেই রাখা হয়েছে। বিমানে ঠিক কী কী ঘটেছিল, সেই বিষয়েও তদন্ত করছে পুলিস।

উল্লেখ্য, গত কয়েকমাস থেকেই বিমানে একের পর এক অপ্রীতিকর ঘটনা ঘটেই চলেছে। কখনও সহযাত্রী গায়ে প্রস্রাব, আবার কখনও বিমানকর্মীদের সঙ্গে অশ্লীল ব্যবহার আবার কখনও সহযাত্রীদের সঙ্গে হাতাহাতি, এগুলোর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার পরও এমন ঘটনা ঘটেই চলেছে।


Follow us on :