১৬ মে, ২০২৪

Mumbai: পুলিসি হেফাজতেই আত্মঘাতী বিমান সেবিকা খুনে মূল অভিযুক্ত!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-08 16:54:52   Share:   

বিমান সেবিকা (Air Hostess) খুনে অভিযুক্ত ছিল এক ব্যক্তি, তাকে লক আপে রাখা হয়েছিল। কিন্তু আজ, শুক্রবার এই অভিযুক্ত আত্মহত্যা করেছে বলে প্রকাশ্যে এসেছে। কিছুদিন আগেই এক বিমান সেবিকা খুনে অভিযুক্ত হয়েছিল ৪০ বছর বয়সী বিক্রম আটওয়াল। সূত্রের খবর, এদিন সকালে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

সূত্রের খবর, গত রবিবার প্রশিক্ষণরত বিমানসেবিকা রুপাল ওগ্রেকে আন্ধেরির একটি আবাসনে মৃত অবস্থায় পাওয়া যায়। এর পর তাঁর আবাসনের এক সাফাইকর্মী বিক্রম আটওয়ালকে তাঁকে খুন করার অভিযোগে গ্রেফতার করা হয়। সোমবার এই হত্যাকাণ্ডে তাকে গ্রেফতার করা হয়। সে অপরাধের কথা স্বীকার করেছিল বলেই জানিয়েছে পুলিস। এর পর তাকে পুলিসি লক আপে রাখা হলে শুক্রবার সকালে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিস জানিয়েছে অভিযুক্ত, বিক্রম আটওয়াল তার প্যান্ট ব্যবহার করে আত্মঘাতী হয়েছে।

কিন্তু পুলিসি নিরাপত্তার মধ্যে থেকেও কীভাবে অভিযুক্ত যুবক আত্মহত্যা করল, তা নিয়ে প্রশ্ন উঠছে। সোমবার গ্রেফতারির পর জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়েছিল পুলিস। হেফাজতে থাকাকালীন বৃহস্পতিবার রাতে আটওয়াল আত্মহত্যা করে বলে পুলিস জানিয়েছে। তবে আটওয়াল কেন আত্মহত্যার পথকে বেছে নিল, তা খতিয়ে দেখতে সেলের অন্য বন্দিদের জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নিয়েছে পুলিস।


Follow us on :