১৪ মে, ২০২৪

Maharashtra: বক্স খাট খুলতেই চক্ষু চড়কগাছ পুলিসের, উদ্ধার মা ও ছেলের জোড়া মৃতদেহ
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-03 11:46:48   Share:   

দুর্গন্ধে টেকা দায় হয়ে পড়েছিল প্রতিবেশীদের। পুলিস এসে ঘরের বক্স খাট (bed box) খুলতেই চক্ষু চড়কগাছ। উদ্ধার হল মা ও ছেলের রক্তাক্ত দেহ। হাড়হিম করা এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) অমরাবতীতে (Amravati)। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে বেপাত্তা মৃত মহিলার বড় ছেলে। আপাতত মৃত দেহ দু’টি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

প্রতিবেশীরা জানিয়েছেন, দু'দিন ধরে বাড়ি থেকে পচা গন্ধ বেরোচ্ছিল। অবস্থা বেগতিক বুঝে ওই বাড়ির আত্মীয়দের ফোন করে বিষয়টি জানান তাঁরা। এরপর আত্মীয়রা এসে দেখেন, বাড়ির সদর দরজা ভিতর থেকে বন্ধ করা। তখনই তাঁরা পুলিসে খবর দেন। বাড়ির পিছনের দরজাও বন্ধ ছিল। আর তা ভেঙে ঘরে ঢুকতেই পুলিস খাট থেকে রক্ত বেরোতে দেখে। এরপর বক্স খাট খুলেই চমকে যান সেখানে উপস্থিত সকলে। মা-ছেলের জোড়া মৃতদেহ উদ্ধার হয়।

পুলিস সূত্রে খবর, মৃত মহিলার নাম নীলিমা গণেশ কাপসে (৪৫)। আর মৃতার ছোট ছেলে  আয়ুষ কাপসের দেহ উদ্ধার হয়েছে বক্স খাটের মধ্যে থেকে। জানা গিয়েছে, মৃত আয়ুষের বয়স ২২ বছর। যদিও এখনও অবধি নীলিমার বড় ছেলের কোনও খোঁজ পাওয়া যায়নি। ফোন করা হলেও বারবার ফোন সুইচড অফ মিলেছে। এহেন পরিস্থিতিতে খুনের অভিযোগই দায়ের করেছে মহারাষ্ট্র পুলিস। আপাতত তদন্ত চলছে।


Follow us on :