১০ মে, ২০২৪

Hospitalised: স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে হঠাৎ অসুস্থ বিধানসভার স্পিকার ও স্বাস্থ্যমন্ত্রী, কেমন আছেন তাঁরা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-15 17:01:43   Share:   

সারা দেশজুড়ে যখন ৭৭ তম স্বাধীনতা দিবস (Independence day 2023) পালন করা হচ্ছে, সেই সময় ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা। স্বাধীনতা দিবসের উদযাপনী অনুষ্ঠানের মঞ্চে অসুস্থ হয়ে পড়ে গেলেন মধ্যপ্রদেশের (MadhyaPradesh) স্বাস্থ্যমন্ত্রী ও বিধানসভার স্পিকার। এই জোড়া ঘটনা ভিন্ন সময়ে পৃথক জায়গায় ঘটেছে। সূত্রের খবর, মধ্যপ্রদেশের মউগঞ্জে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের সময় মঞ্চেই পড়ে যান বিধানসভার স্পিকার গিরিশ গৌতম। আবার রাইসেনের এক অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়েন মধ্যপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী ড. প্রভুরাম চৌধুরী।

সূত্রের খবর, মধ্যপ্রদেশের মউগঞ্জে স্বাধীনতা দিবস উদযাপন করা হচ্ছিল। পতাকাল উত্তোলনের পর তিনি মঞ্চে বক্তৃতা দিচ্ছিলেন। আর সেসময় আচমকাই অসুস্থ হয়ে পড়েন বিধানসভার স্পিকার গিরিশ গৌতম। সেখানে উপস্থিত আধিকারিকরা তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। তিনি বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। অন্যদিকে রাইসেনে পতাকা উত্তোলনের পর প্যারেড শুরু হয়েছে। আর সেসময় মঞ্চে চেয়ারে বসেছিলেন স্বাস্থ্য়মন্ত্রী ড. প্রভুরাম চৌধুরী। কিন্তু তখনই হঠাৎ চেয়ার থেকে পড়ে যান।  এরপর তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

তবে তাঁদের অসুস্থ হওয়ার পিছনে কী কারণ রয়েছে, তা এখনও জানা যায়নি। কিন্তু জানা গিয়েছে, স্পিকার গিরিশ গৌতম স্থিতিশীল রয়েছেন। অন্যদিকে স্বাস্থ্যমন্ত্রীর শারীরিক অবস্থা খারাপ কেন হয়ে যায়, তা পরীক্ষা করা হচ্ছে।


Follow us on :