২৬ এপ্রিল, ২০২৪

threat: 'তুই আর সলমন ফিক্স, দিল্লি আসলেই গুলি করবো'! এবার সঞ্জয় রাউতকে হুমকি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-01 16:44:33   Share:   

মেসেজে খুনের হুমকি! হুমকির মেসেজ পেলেন শিবসেনা (উদ্ধব)-এর সাংসদ সঞ্জয় রাউত। মেসেজে লেখা, ‘মুসেওয়ালার মতো হাল করব তোর। দিল্লিতে যদি দেখতে পাই, তা হলে একে-৪৭ দিয়ে গুলি করে মারব। সলমন আর তুই ফিক্স।’ তবে ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত করছে পুলিস। জানা গিয়েছে, দিন কয়েক আগেই অভিনেতা সলমন খানকে খুন করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল। অভিযোগ উঠেছিল লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের বিরুদ্ধে। এমনকি ১৮ মার্চ অভিনেতাকে হুমকি দিয়ে একটি ইমেলও পাঠানো হয়। তাই পুলিসের অনুমান, এই হুমকির বার্তাও পাঠিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাং।  

এই প্রসঙ্গে সঞ্জয় রাউতের দাবি, এর আগেও একাধিকবার হুমকি বার্তা পেয়েছেন তিনি। মহারাষ্ট্রে নতুন সরকার গঠনের পর তাঁর নিরাপত্তা সরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ রাউতের। শুক্রবারও হুমকি পেয়েছেন তিনি। এমনকি পুলিসকে এবিষয়ে জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন, 'এ বিষয়ে আমি কাউকেই চিঠি লিখে জানাইনি। একজন মুখ্যমন্ত্রীর পুত্র আমার উপর হামলার করার ষড়যন্ত্র করছেন। সত্যটা কী, আমি জানি।' 

তবে প্রাথমিক তদন্তে পুলিস জানায়, যে ব্যক্তি এই মেসেজ পাঠিয়েছে তিনি পুণের বাসিন্দা। তবে অভিযুক্তকে এখনও চিহ্নিত করা যায়নি। তবে অভিনেতা সলমনের সেই হুমকি ইমেল বার্তার সঙ্গে সাংসদ রাউতকে পাঠানো মেসেজ খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :