২৭ এপ্রিল, ২০২৪

Girl: মায়ের সঙ্গে মন্দিরে যাওয়ার পথে চিতাবাঘের হামলা, বিজনৌরে কিশোরীর মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-19 12:43:23   Share:   

লখিমপুর খেড়ির পর এবার বিজনৌর (Bijnaur) ফের চিতাবাঘের আক্রমণে (Leopard Attack) মৃত্যু। এবার বছর  ১৪-র এক কিশোরী মৃত্যুতে (minor girl Death) আতঙ্ক ছড়িয়েছে বিজনৌরে। শনিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিস। জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় মায়ের সঙ্গে মন্দির যাচ্ছিল ওই কিশোরী। সেসময় একটি চিতাবাঘ তাকে আক্রমণ করে। বাঘকে দেখে চিৎকার জুড়ে দেন ওই নাবালিকার মা। তারপরই ঘটনাস্থলে ছুটে যান এলাকাবাসী। এরপর ভিড় বাড়তে দেখে পালিয়ে যায় চিতাবাঘ। এমনটাই জানান স্থানীয় থানাকর্তা সংগ্রাম সিং।

এরপর গুরুতর জখম অবস্থায় নাবালিকাকে তড়িঘড়ি একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। পুলিস সূত্রে খবর, ছোটা কিরাটপুর গ্রামের বাসিন্দা ওই নাবালিকা। এদিকে চলতি সপ্তাহেই লখিমপুর খেড়ির গ্রামে চিতাবাঘের হামলায় মৃত্যু হয়েছে এক মহিলার। অন্যদের সঙ্গে কাঠ কুড়োতে গেলে বেঘোরে প্রাণ হারান তিনি।

পাশাপাশি দিন কয়েক আগে রাজস্থানের জয়পুরে চিতাবাঘের হামলায় মৃত্যু দেড় বছরের এক শিশুর। বাড়ির সামনে থেকে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার সময় খুদের পরিবার সেই বন্যপ্রাণকে তাড়া করে। শিশুকে ফেলে পালালেও হাসপাতালে মৃত্যু হয়েছে সেই খুদের।


Follow us on :