২৬ এপ্রিল, ২০২৪

Delhi: প্রেমিকাকে খুন করেছে ছেলে, জানতেন শাহিলের বাবা! আরও তথ্য নিক্কি-কাণ্ডে
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-19 12:39:11   Share:   

নিক্কি যাদব হত্যাকাণ্ডে (Nikki Yadav Murder) নিত্যদিন চাঞ্চল্যকর তথ্য হাতে আসছে দিল্লি পুলিসের। এযাবৎকাল মূল অভিযুক্ত শাহিল গেহলটকে জেরা করে গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেয়েছে পুলিস। কী কারণে নিক্কিকে খুন, কোথায় নিক্কিকে খুন? এই প্রশ্নের উত্তর ইতিমধ্যে পুলিসকে (Delhi Police) দিয়েছেন অভিযুক্ত শাহিল। এবার আরও চাঞ্চল্যকর ভাবে জানা গিয়েছে, নিক্কি-শাহিল নাকি বছর তিনেক আগেই সাতপাকে বাঁধা পড়েন। তাঁদের বিয়ের সার্টিফিকেট ইতিমধ্যে পুলিসের হাতে এসেছে। সেই প্রমাণের উপর ভর করে দিল্লির এই ধাবা মালিককে (Dhaba Owner) নতুন করে জেরা শুরু করেছে দিল্লি পুলিস।

জানা গিয়েছে, ২০২০ সালে মন্দিরে গিয়ে নিক্কিকে বিয়ে করেছিলেন সাহিল। বিয়ের কথা শাহিল তাঁর বাবা বীরেন্দর সিংকে জানিয়েছিলেন। তবুও জোর করে অন্য মহিলার সঙ্গে শাহিলের বিয়ে ঠিক হয়েছিল। এমনকী, নিক্কিকে খুনের কথা শাহিল জানান নিজের বাবাকে।

ঘটনা জানার পরেও বিয়ের অনুষ্ঠান সেরে ফেলতে পুত্রকে জোর করেছিলেন বীরেন্দর। তাই দিল্লি পুলিসের তরফে বীরেন্দরকেও গ্রেফতার করা হয়। বীরেন্দরের পাশাপাশি এই হত্যাকাণ্ডে গ্রেফতার করা হয়েছে সাহিলের দুই বন্ধু এবং দুই তুতো ভাইবোনকে। শুক্রবার আদালতে এই ৫ জনকে পেশ করা হয়েছিল।


Follow us on :