১২ মে, ২০২৪

Shraddha: প্রমাণে লোপাটে হাড়গোড় মিক্সিতে গুঁড়ো করেছিলেন আফতাব! শ্রদ্ধা খুনে চাঞ্চল্যকর তথ্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-08 10:41:59   Share:   

শ্রদ্ধা ওয়ালকর (Shraddha Walkar Murder) হত্যাকাণ্ডের চার্জশিটে চাঞ্চল্যকর দাবি দিল্লি পুলিসের। পুলিসের দাবি, শ্রদ্ধাকে খুনের পর প্রমাণ লোপাটে হাড়গোড় মিক্সার গ্রাইন্ডারে ঢুকিয়ে গুঁড়ো করেছিলেন আফতাব। হাড় কাটার জন্য কাচ কাটার যন্ত্রও নিয়ে এসেছিলেন মূল অভিযুক্ত। সম্প্রতি ৬,৬০০ পাতার চার্জশিট পেশ করেছে দিল্লি পুলিস। সূত্রের খবর, শ্রদ্ধার মাথা কেটে ঘরে ৩ মাস ধরে রেখেছিলেন অভিযুক্ত আফতাব। তারপর সেই মাথা ফেলে দিয়ে আসেন, এমনটাই উল্লেখ চার্জশিটে।

চার্জশিটে আরও বলা, ২০২২ সালের ১৮ মে শ্রদ্ধাকে খুনের পর অনলাইনে চিকেন রোল এনেছিলেন আফতাব। ১৮ মে দু’জন মুম্বই যাওয়ার পরিকল্পনা করেছিলেন। কিন্তু আফতাব সেই সফর বাতিল করেন আচমকাই। সেদিনই কেনাকাটা এবং খরচ নিয়ে শ্রদ্ধার সঙ্গে হাতাহাতি হয়েছিল আফতাবের। তারপরই রাগের বশে শ্রদ্ধাকে শ্বাসরোধ করে খুন করেন আফতাব।

তদন্ত এবং আফতাবকে জেরা করে জানা গিয়েছে, খুন করার পর শ্রদ্ধার দেহ লোপাটের জন্য প্লাস্টিক ব্যাগ কিনে আনার চিন্তাভাবনা করেছিলেন অভিযুক্ত। একটি ব্যাগ কিনেও এনেছিলেন। কিন্তু ওই ব্যাগে ভরে দেহ ফেলার পরিকল্পনা থেকে সরে আসেন আফতাব। শেষমেশ শ্রদ্ধার দেহ টুকরো করে কাটার সিদ্ধান্ত নিয়েছিলেন আফতাব। একটি করাত, হাতুড়ি এবং ৩টি ছুরি কেনেন অভিযুক্ত।

চার্জশিটে দাবি, 'একটি ব্লো টর্চ কিনেছিলেন আফতাব। শ্রদ্ধার হাত থেকে আঙুলগুলি কাটার জন্য এই টর্চ কিনেছিলেন তিনি। শেষে শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করেন। তারপর ফ্রিজে রেখে দেন সেগুলি।'


Follow us on :