ব্রেকিং নিউজ
Keeping-the-body-of-the-wife-at-home-for-three-days-praying-the-husband-believes-that-the-wife-will-survive
Madurai: স্ত্রীর মরদেহ তিনদিন ধরে বাড়িতে রেখে প্রার্থনা, স্বামীর বিশ্বাস বেঁচে উঠবেন স্ত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-12 14:17:32


এক মর্মান্তিক ঘটনা! এখনও মানুষ অন্ধকুসংস্কারে বিশ্বাসী। আর সেই কুসংস্কারের বশে মৃতার সৎকারই করলেন না পরিবারের লোকেরা এবং স্বামী। তিনদিন ধরে মৃতার দেহ (Dead Body) বাড়িতে ফ্রিজে রেখে দিয়েছিলেন।কারণ, তাঁদের বিশ্বাস ছিল ঈশ্বরের কাছে প্রার্থনা করলেই বেঁচে উঠবেন তিনি। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) মাদুরাই (Madurai)।

জানা গিয়েছে, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই মহিলা।মৃত মহিলার নাম মালতী। গত ৮ নভেম্বর হাসপাতালেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর। হাসপাতাল কর্তৃপক্ষ মৃত্যুর পর মহিলার দেহ স্বামী বালাকৃষ্ণর হাতে তুলে দেন। কিন্তু শেষকৃত্য না করে স্ত্রীর দেহ ঘরেই রেখে দিলেন স্বামী। কারণ তিনি বিশ্বাস করতেন, সৎকার না করে ঈশ্বরের কাছে প্রার্থনা করলেই বেঁচে উঠবেন স্ত্রী।

স্থানীয়দের এবং আত্মীয়দের একথা বলেননি মৃতার পরিবার।বাড়ি নিয়ে গিয়ে ফ্রিজের মধ্যে রেখে দেন মালতীর দেহ। ভেবেছিলেন আবার দেহে প্রাণ ফায়ার আসবে। পরে প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দেন। তিনদিন পর বিষয়টি সকলের নজরে পড়েন। পুলিস খবর পেয়ে ওই বাড়িতে পৌঁছাতেই দেখেন ফ্রিজের মধ্যে ঢুকিয়ে রেখেছেন মৃতদেহ। আবার মালতীর দেহ উদ্ধার করার চেষ্টা করলে পরিবারের সদস্যরা আত্মহত্যার হুমকি দেন।

এরপর পুলিস গ্রেফতার করার ভয় দেখিয়ে দেহ উদ্ধার করে। এরপর জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল তথ্য। কুসংস্কারের বশবতী হয়ে এমন কান্ড ঘটিয়েছেন মালতীর স্বামী এবং পরিবারের লোকেরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন