১৬ মে, ২০২৪

Karnataka: স্ত্রীর সঙ্গে পরকীয়া, গলা কেটে যুবকের রক্ত খেল স্বামী!
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-26 12:23:55   Share:   

গা শিউরে ওঠার মতো ঘটনা। স্ত্রীর (Wife) সঙ্গে এক ব্যক্তির পরকীয়া, এমন সন্দেহেই সেই ব্যক্তির গলা কেটে রক্ত খাওয়ার অভিযোগ উঠল স্বামীর (Husband) বিরুদ্ধে। সেই দৃশ্য আবার ক্যামেরাবন্দিও করা হয়েছে বলে খবর। ভয়ঙ্কর ঘটনাটি কর্নাটকের (Karnataka)। ইতিমধ্যেই সেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

জানা গিয়েছে, কর্নাটকের চিক্কাবল্লাপুরের বাসিন্দা অভিযুক্ত স্বামীর নাম বিজয়। তার স্ত্রীর সঙ্গে মারেশ নামে এক ব্যক্তির বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ ছিল বিজয়ের। ফলে সেই রাগ থেকেই সে এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানা গিয়েছে। ১৯ জুন বিজয় মারেশকে এক জঙ্গলে নিয়ে যায় ও সেখানেই তার গলার একাংশ কেটে দেয়। এরপরই সেখান থেকেই ফিনকি দিয়ে রক্ত বেরোতে থাকে। আর সেখানেই ঝাপিয়ে পড়ে বিজয়। নির্মমভাবে সেখান থেকে রক্ত খেতে শুরু করে বিজয়। সেখানে তার বন্ধু জনও ছিল। সে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে। এরপর সেটি সমাজমাধ্যমে ভাইরাল হতেই হইহই পড়ে যায় সারা দেশজুড়ে।

আরও জানা গিয়েছে, রমেশের গলার কিছুটা অংশ কাটার ফলেই তিনি কোনওমতে প্রাণে বেঁচে গিয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাড়িতেও ফিরেছেন তিনি। এরপর মারেশ পুলিস থানায় গিয়ে বিজয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত বিজয়কে গ্রেফতার করা হয়েছে ও এই মামলার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :