১৬ মে, ২০২৪

Karachi To Noida: সীমার জীবনের উপর ভিত্তি করে ছবি 'করাচি টু নয়ডা', মুক্তি পেল প্রথম গান
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-21 13:03:11   Share:   

পাকিস্তানে (Pakistan) থেকে ভারতে চলে আসেন পাকিস্তানি 'গৃহবধূ' সীমা হায়দার (Seema Haider)। তিনি দাবি করেছেন, তিনি তাঁর প্রেমিক সচিন মীনার ভালোবাসার টানেই চার ছেলে-মেয়েকে নিয়ে এদেশে এসেছেন। আর তাঁর এই জীবনকাহিনী নিয়েই ছবি তৈরি করতে চলেছেন প্রযোজক অমিত জানি (Amit Jani)। ইতিমধ্যেই জানা গিয়েছে, তাঁর প্রযোজিত ছবি 'করাচি টু নয়ডা'-র (Karachi To Noida) গান মুক্তি পেয়েছে। জানা গিয়েছে, ২০ অগাস্ট এই ছবির গান মুক্তি পেয়েছে।

পাকিস্তানে থেকে ভারতে আসায় স্বাভাবিকভাবেই সীমার উপর সন্দেহ রয়েছে। তিনি কোনও গুপ্তচর কিনা, তা নিয়ে সমালোচনা তুঙ্গে। ফলে সীমা সহ তাঁর স্বামী সচিন ও পরিবারের সদস্যদের দফায় দফায় জিজ্ঞাসাবাদও করছে উত্তরপ্রদেশ এটিএস। কিন্তু এর মধ্যেই এক প্রযোজক অমিত জানি সীমা জীবনের উপর ভিত্তি করেই বানাতে চলেছেন ছবি। সিনেমার নাম 'করাচি টু নয়ডা'।

জানা গিয়েছে, এই ছবিতে সীমার চরিত্রে অভিনয় করবেন ফারহীন ফালাক। আর এবারে খবরে এসেছে এই ছবির থিম সং 'চল পড়ে হে হাম' মুক্তি পেয়েছে। এই গান গেয়েছেন প্রীতি সরোজ। আর এই গানটি লিখেছেন খোদ প্রযোজক অমিত জানি। সূত্রে খবর, এই গানটি ৫০০ টি মিউজিক প্ল্যাটফর্মে লঞ্চ করা হয়েছে। এছাড়াও দিল্লির সংস্কার ভারতীয় অডিটোরিয়ামে গানটিকে লঞ্চ করা হয়েছে। এই লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছবির পরিচালক, প্রযোজক, অভিনেত্রী সহ পুরো টিম। জানা গিয়েছে, গান মুক্তির পর দর্শকরা উত্তেজিত হয়ে পড়েন ও গানের মাঝেই স্লোগান উঠতে থাকে 'হিন্দুস্তান জিন্দাবাদ পাকিস্তান মুর্দাবাদ।' ছবির পোস্টারও মুক্তি পাবে ২৭ অগাস্ট।


Follow us on :