১৭ মে, ২০২৪

Human Dog: স্বপ্নপূরণ! ইচ্ছে ছিল পশু হওয়ার, ফলে ১৬ লক্ষ টাকা খরচ করে হলেন 'কুকুর'
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-30 19:03:24   Share:   

মানুষের অনেক রকমের স্বপ্ন বা শখ থাকে। কারোর এলাহি বাড়ি বানানোর ইচ্ছা থাকে, আবার কারো গাড়ি কেনার শখ থেকে থাকে। আবার বাড়ি-গাড়ি ছাড়াও মানুষের আরও স্বপ্ন থাকে। কিন্তু কারো যদি স্বপ্ন হয়, কুকুর হওয়ার, তবে কেমন হয় বলেন তো? অবাক হচ্ছেন? তবে এমনটাই হয়েছে এক ব্যক্তির সঙ্গে। জাপানের (Japan) এক যুবকের স্বপ্ন কুকুর (Dog) হওয়ার। চার পায়ে হেঁটে, অন্য কুকুরদের সঙ্গে থেকে কেমন লাগে, সেই অনুভূতিই তিনি নিজে উপভোগ করতে চান। ফলে তিনি তাই করেছেন। তাঁর স্বপ্নপূরণ করতে তিনি হয়েছেন 'কুকুর'। তবে তাঁর জন্য তাঁকে খরচ করতে হয়েছে প্রায় ২০ হাজার ডলার যা ভারতীয় অর্থে ১৬ লক্ষের বেশি।

জানা গিয়েছে, জাপানের সেই ব্যক্তির নাম টোকো। তিনি তাঁর কুকুর হওয়ার স্বপ্ন সত্যি করতে এক ফ্যাশন ডিজাইনারের কাছে যান। আর সেখানেই অবিকল কুকুরের মত দেখতে পোশাক বানিয়ে দেওয়া হয়। সেই পোশাক এমন ভাবেই তৈরি করা হয়েছে যে, তা দেখে বোঝাই যাবে না যে, এটি কোনও কুকুর নয়, একজন মানুষ।

এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, টোকো কুকুরের পোশাক পরে হুবহু কুকুর সেজে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। আবার আশেপাশের কুকুরদের সঙ্গে মেলামেশাও করছেন। আর টোকোর এমন কাণ্ড দেখে হতবাক নেটদুনিয়া। এমনও যে কারোর শখ হতে পারে তা টোকোকে না দেখলে জানাই যেত না। তবে জাপানের এই যুবকের শখপূরণ গতবছরেই হয়েছে। কিন্তু ফের তাঁর এই কাণ্ড বর্তমানে ভাইরাল হচ্ছে।


Follow us on :