২৩ জুন, ২০২৪

Vote: ভোট দিলেই ফ্রিতে পাওয়া যাবে পোহা ও জিলিপি!
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-15 15:55:24   Share:   

সকাল সকাল ভোট দিলেই পাওয়া যাবে পোহা ও জিলিপি! এমনটাই ঘোষণা করা হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোরে (Indore)। অবাক হচ্ছেন তো, তবে এটাই সত্যি। চলতি বছরের ১৭ নভেম্বর মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচন (Assembly Election 2023)। সবকটি আসনে সেদিনই নির্বাচন হবে। ফলে সেদিন সকাল ৯টার মধ্যে যে ভোট দিয়ে আসবেন তাঁকেই সকালের জলখাবারে দেওয়া হবে পোহা ও জিলিপি। তবে আশ্চর্যের এটাই যে, এই ঘোষণা কোনও রাজনৈতিক দল থেকে করা হয়নি। এই উদ্যোগ নিয়েছে এক ফুড হাব '৫৬ দোকান।'

ইন্দোরের বিখ্যাত ফুড হাব '৫৬ দোকান।' এই ফুড হাবের তরফেই ঘোষণা করা হয় যে, ১৭ নভেম্বর যাঁরা সকাল ৯টার মধ্যে ভোট দিয়ে আসতে পারবে, তাঁদের ৫৬ দোকানে গেলেই ফ্রিতে পোহা ও জিলিপি খেতে দেওয়া হবে। জানা গিয়েছে,  ভোট দিতে উৎসাহ দেওয়া জন্যই এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে খবর।

'৫৬ দোকান ট্রেডার্স অ্যাসোসিয়েশনেটর প্রেসিডেন্ট গুঞ্জন শর্মা বলেন, "স্বচ্ছতার দিক থেকে ইন্দোর দেশের মধ্যে শীর্ষস্থানে রয়েছে। আমরা চাই, ভোটদানের ক্ষেত্রেও আমাদের শহর শীর্ষে থাকুক। সেজন্যই যাঁরা ভোট দেবে তাঁদের বিনামূল্যে পোহা ও জিলিপি দেওয়া হবে।" আরও জানানো হয়েছে, ১৭ নভেম্বর সকাল ৯টা পর্যন্ত এই অফার থাকবে। যাঁরা আঙুলের ভোটের কালি দেখাতে পারবে, তাঁদেরই এই জলখাবার ফ্রিতে দেওয়া হবে। ৯টার পর যাঁরা আসবেন, তাঁদের খাবারেও ১০ শতাংশ ছাড় দেওয়া হবে বলে জানা গিয়েছে।



Follow us on :