০৮ মে, ২০২৪

Indigo: মা-মেয়ে দুজনেই কেবিন ক্রু, মেয়ের কথাতে কেঁদে ভাসালেন মা, কী এমন বললেন তিনি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-15 17:01:35   Share:   

১৪ মে সারা বিশ্বজুড়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃ দিবস (International Mother's Day)। রবিবার নেটদুনিয়ায় দেখা গিয়েছে, মায়েদের সম্মান ও শ্রদ্ধা জানাতে একাধিক ছবি-ভিডিও শেয়ার করা হয়েছে। কিন্তু এবারে আরও এক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে আপনার চোখে জল আসবেই। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, মা-মেয়ে একই বিমানের কেবিন ক্রু ও মায়ের কাঁধের সঙ্গে কাঁধ মিলিয়ে কাজ করছেন মেয়েও। এই মা-মেয়ের মিষ্টি মুহূর্তের ভিডিও শেয়ার করা হয়েছে ইন্ডিগোর (Indigo) ট্যুইটার অ্যাকাউন্টে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, রাবিরা সাশমি নামের বিমানের এক ক্রেবিন ক্রু যাত্রীদের কাছে তাঁর মায়ের বিষয়ে কিছু ঘোষণা করছেন। এরপর তিনি তাঁর মাকে কাছে ডেকে নেন ও তাঁকে পরিচয় করিয়ে দেন। রাবিরা জানান, এই প্রথম বিমান ক্রু হিসাবে তাঁর মাকে একই ইউনিফর্ম ও একই বিমানে পেলেন তিনি।

রাবিরা বলেন, 'আমি তাঁকে কেবিনের সব কাজ করতে দেখেছি। আর আজ আমি তাঁরই সঙ্গে একই দায়িত্বে আছি। গত ছয় বছর ধরে, আমি তাকে এই পিএ-তে কথা বলতে দেখেছি। অবশেষে আজ আমার হাতে সেটি। আশা করি আজ আমি তাঁর গর্বের কারণ হয়ে উঠতে পারব।' এই বলার পর তাঁর মা আর চোখের জল ধরে রাখতে পারলেন না। আনন্দে কেঁদে ফেললেন তিনি। এরপর তাঁর মা তাঁকে কাছে টেনে স্নেহে ভরা চুম্বন করলেন। তাঁদের এমনভাবে দেখে বিমানযাত্রীরাও হাততালি দেন ও তাঁরাও আবেগপ্রবণ হয়ে পড়েন।


Follow us on :