১১ মে, ২০২৪

Hyderabad: কড়া রোদে দাঁড়িয়ে ট্রাফিক পুলিসকর্মী, জলের বোতল এগিয়ে দিলেন বাইকার!
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-05 16:45:03   Share:   

মানবিকতার পরিচয়! এখনকার দিনেও যে এমন মানুষ রয়েছেন, তা ভাবাই মুশকিল। সম্প্রতি একটি ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় দেখা গিয়েছে, বাইকে চেপে এক ব্যক্তি ট্রাফিক পুলিসদের দিকে জলের বোতল বাড়িয়ে দিচ্ছেন। এই দৃশ্য ভাইরাল হতেই সেই ব্যক্তিকে বাহবা দিয়েছেন নেটিজেনরা। এই ভিডিও যেন নেটিজেনদেরও মন ছুঁয়ে গিয়েছে। ঘটনাটি হায়দরাবাদের।

সকাল থেকে রাত পর্যন্ত ট্রাফিক পুলিস কড়া রোদে দাঁড়িয়ে তাঁদের দায়িত্ব পালন করেন। ট্রাফিক পুলিসের এই পরিস্থিতির কথা ভেবে সেই ব্যক্তি এক অভিনব উদ্যোগ নিয়েছেন। জানা গিয়েছে, বাইকার নিখিল নামের সেই ব্যক্তি তেলঙ্গানা ট্রাফিক পুলিসদের জন্য এই পদক্ষেপ নিয়েছিলেন। নিখিল তেলেঙ্গানার রাস্তায় প্রায় যতজন ট্রাফিক পুলিস দেখেছেন, তাঁদের সবার হাতে তুলে দিয়েছেন জলের বোতল। কড়া রোদে, গরমে যখন হাঁসফাঁস করছে ট্রাফিক পুলিস, সেসময় নিখিলের এই সাহায্য তাঁদের মুখে যেন এক চওড়া হাসি এনে দেয়।

এই ট্রাফিক পুলিসদের জলের বোতল দেওয়ার এই দৃশ্য সমাজমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি 'মোটোবয় নিকি' নামক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওতে ৫ লক্ষের উপরে ভিউ এসেছে। এছাড়াও এসেছে অসংখ্য কমেন্ট। কেউ লিখেছেন, 'অবশেষে ইনস্টাগ্রামে কিছু ভালো ভিডিও দেখা গেল। এমন রিলস ভিডিওই দেখতে চাই আমরা।' আরও একজন লিখেছেন, 'বাইকারদের ঠিক এমনটাই করা উচিত। বাকিরা তো নিজেদের বাইকের শো-অফ করতে থাকেন।'


Follow us on :