০৯ মে, ২০২৪

Weed: বাড়ির ছাদেই রমরমা চলছে গাঁজার চাষ! বাড়িতে ঢুকল পুলিস, তারপর...
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-25 15:46:12   Share:   

গাঁজার (Weed) নেশায় আসক্ত। তাই নিজের বাড়ির ছাদেই গাঁজার চাষ করতে শুরু করেছেন হায়দরাবাদের (Hyderabad) এক ব্যক্তি। আর সেই খবর পুলিসের কাছে যেতেই তাঁকে গ্রেফতার করেছে পুলিস। এর পাশাপাশি সেই গাঁজা গাছগুলোকেও নষ্ট করেছে পুলিস। তবে কী কারণে নিজের বাড়িতেই গাঁজার চাষ করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন উঠছে। ঘটনাটি হায়দরাবাদের বনস্থলিপুরমের (Vanasthalipuram)।

সূত্রের খবর, সোমবার হায়দরাবাদের এলবি নগরের স্পেশাল অপারেশন টিম বনস্থালিপুরমের এক বাড়িতে গিয়ে তদন্ত করে। তখন সেই বাড়ির ছাদের ২০০ ইয়ার্ড জুড়ে একাধিক গাঁজার গাছ দেখা গিয়েছে। জানা গিয়েছে, সাই রেভান্ত বর্মা নামে এক ব্যক্তি সেই গাঁজার গাছগুলো তাঁর ছাদে লাগিয়েছে। এরপর তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল তথ্য। সাই স্বীকার করে নেন যে, এই গাঁজা গাছগুলো তিনি নিজের জন্য়ই চাষ করছেন। কারণ তিনি গাঁজা সেবন করেন। তিনি জানিয়েছেন, অন্ধ্রপ্রদেশ থেকে এই গাঁজার বীজ নিয়ে এসেছেন তিনি।

পুলিস সূত্রে খবর, মোট ১১ টি গাঁজা ও গাঁজার যেগুলো বীজ ছিল সেগুলোও নষ্ট করা হয়েছে। তাঁকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনে অভিযুক্ত করা হয়েছে এবং বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।


Follow us on :