০৯ মে, ২০২৪

Hyderabad: ডেলিভারি করতে এসেই কুকুরের তাড়া, বাঁচতে তিন তলা থেকে ঝাঁপ ডেলিভারি বয়ের, এরপর...
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-23 14:32:00   Share:   

অনলাইনে অর্ডার করা জিনিস ডেলিভারি করতে এসেই ঘটে গেল এক বড় বিপদ। ডেলিভারি করতে গিয়ে পোষ্য কুকুরের (Dog Attack) তাড়া, আর তার থেকে বাঁচতেই তিনতলা থেকে ঝাঁপ দিলেন সেই ডেলিভারি বয়। ঘটনাটি হায়দরাবাদের (Hyderabad)। পোষ্য কুকুরের আক্রমণে ডেলিভারি বয়ের জখম হওয়ার ঘটনা এই প্রথম নয়। এর আগেও এমন ঘটনা ঘটেছে চলতি বছরের জানুয়ারি মাসে। ইতিমধ্যেই সেই কুকুরের মালিকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে।

পোষ্য রাখতে অনেকে যেমন পছন্দ করেন, তেমনি অনেকে আবার প্রাণীদের দেখে ভয়ও পান। ফলে দুটোই স্বাভাবিক ব্যাপার। কিন্তু হায়দরাবাদের ঘটনাটি নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পুরো এলাকা জুড়ে। জানা গিয়েছে, রবিবার হায়দরাবাদের পঞ্চবতী কলোনির শ্রীনিধি হাইটস অ্যাপার্টমেন্টের একজন অনলাইনে মাদুর অর্ডার করেছিলেন। সেই মাদুর দিতে গিয়ে যখন কলিং বেল বাজান ডেলিভারি বয়, তখন ঘর থেকে বেরিয়ে আসে ডোবারম্যান প্রজাতির এক পোষ্য কুকুর। এরপর অচেনা ব্যক্তিকে দেখে কুকুরটি চিৎকার করতে শুরু করে। তখন তার হাত থেকে বাঁচতে ডেলিভারি বয়টি তিনতলা থেকে ঝাঁপ দিয়ে দেন।

এই ঘটনার পরই সেখানে আশেপাশের লোকেরা ছুটে আসেন ও রাইদুরগাম থানার পুলিসও ঘটনাস্থলে গিয়ে পৌঁছয়। এরপর তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। সেই পোষ্য কুকুরের মালিকের বিরুদ্ধে ভারতীয় পেনাল কোড ২৮৯-এর অধীনে অভিযোগ দায়ের করা হয়েছে। আবার তেলঙ্গানা গিগ অ্যান্ড প্ল্যাটফর্ম ওয়ার্কার্স ইউনিয়নের তরফে দাবি করা হয়েছে, সেই পোষ্য কুকুরের মালিককেই ডেলিভারি বয়ের সমস্ত রকমের চিকিৎসার খরচ দিতে হবে।


Follow us on :