২৭ এপ্রিল, ২০২৪

Accident: মণিপুরে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত কমপক্ষে ১৫ জন স্কুল পড়ুয়া, আহত বহু
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-21 17:33:14   Share:   

ভয়াবহ বাস দুর্ঘটনা (Bus Accident)। দুর্ঘটনার কবলে পড়ল স্কুল বাস (School Bus)। খাদে পড়ে কমপক্ষে ১৫ জন স্কুল পড়ুয়ার মৃত্যু (Death)  হয়েছে বলে সূত্রের খবর। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মণিপুরের (Manipur) নোনে জেলায়।

পুলিস সূত্রে খবর, ওই বাসে থাকা বহু পড়ুয়া দুর্ঘটনায় আহত হয়েছেন। আহত পড়ুয়াদের বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে পাহাড়ি রাস্তায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরফলে ঘটে যায় এই দুর্ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, থৌবাল জেলার ইয়ারিপকের ‘থাম্বলনু হায়ার সেকেন্ডারি স্কুলের’ পডুয়াদের নিয়ে দু’টি বাস শিক্ষামূলক ভ্রমণে খৌপুমের দিকে যাচ্ছিল। সে সময় বিষ্ণুপুর-খৌপম সড়কে লংসাই তুবুং গ্রামের কাছে বিষ্ণুপুর-খুপুম রোডের কাছে দুর্ঘটনাটি ঘটে। ঢালু খাদে গড়িয়ে বাসটি উল্টে যায়। খবর পেয়ে পুলিস ও স্থানীয়রা দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারের কাজ শুরু করেন। আহত শিক্ষার্থীদের ইম্ফলের মেডিসিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। রিপোর্ট অনুযায়ী, এ পর্যন্ত ২২ জন ছাত্রকে আনা হয়েছে।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী এন বীরেন সিং এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি নিজে টুইট করে লিখছেন, এই স্কুল পড়ুয়াদের বাস দুর্ঘটনায় গভীরভাবে শোকাহত। আহত পড়ুয়াদের দ্রুত সুস্থতা কামনা করছেন। চিকিৎসায় যাতে কোনও গাফিলতি না হয়, তার নির্দেশও দিয়েছেন।


Follow us on :