১৩ মে, ২০২৪

Mahua: মহুয়া মৈত্রই সংসদের আইডি-পাসওয়ার্ড দিয়েছিলেন, স্বীকার করলেন হিরানন্দানি
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-20 12:55:15   Share:   

অর্থের বিনিময়ে সংসদে প্রশ্ন তোলার অভিযোগ রয়েছে সাংসদ মহুয়া মৈত্রের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, শিল্পগোষ্ঠী হিরানন্দানির সিইও দর্শন হিরানন্দানিকে লোকসভার আইডি, পাসওয়ার্ড দিয়েছিলেন মহুয়া। গত কয়েকদিন ধরে এই ইস্যুতে উত্তাল জাতীয় রাজনীতি। এবার বিজেপির সমস্ত অভিযোগ কার্যত স্বীকার করে নিলেন হিরানন্দানি।

সম্প্রতি, দর্শন হিরানন্দানির সাক্ষর করা একটি হলফনামা প্রকাশ্যে এসেছে। সংবাদ সংস্থা পিটিআই ওই হলফনামার কথা জানিয়েছে। সেখানেই হিরানন্দানি দাবি করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বদনাম করতে আদানি গ্রুপকে 'টার্গেট' করেছিলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ। তিনি স্বীকার করেছেন, মহুয়াকে ব্যবহার করে লোকসভায় আদানি গোষ্ঠী সম্পর্কিত প্রশ্ন তুলেছেন। প্রশ্ন তৈরি করে দেওয়ার জন্য তাঁকে সংসদের লগইন আইডি ও পাসওয়ার্ড দিয়েছিলেন মহুয়া। পরিবর্তে তাঁর থেকে মহুয়া বিলাসবহুল জিনিসপত্র নিতেন বলে দাবি করলেন হিরানন্দানি।

কখনও বিলাসবহুল সামগ্রী, দিল্লির সরকারি বাসভবন সংস্কার করিয়ে দেওয়া, ছুটি কাটানো বা বেড়ানোর খরচের জন্যও দাবি করতেন মহুয়া। সেটা যেমন দেশের বিভিন্ন জায়গায়, তেমন বিদেশেও। যদিও, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন মহুয়া।


Follow us on :