০৯ মে, ২০২৪

Garba: গরবা নাচের সময় মেয়েকে হেনস্থা! প্রতিবাদ করতে গিয়ে যুবকদের হাতে খুন বাবা
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-25 13:00:25   Share:   

দশেরার দিন গরবা নাচের অনুষ্ঠানে মর্মান্তিক পরিণতি হরিয়ানার ঝামেলার ঝেরে ফরিদাবাদে। মৃত্যু হল এক ব্যক্তির। প্রতিবেশী দুই যুবক তাঁর মেয়েকে ‘উত্যক্ত’ করায় বাধা দেন প্রৌঢ়। তখনই বচসার মাঝে এক যুবক তাঁকে সজোরে ধাক্কা দিতে মাটিতে পড়ে জ্ঞান হারান তিনি। দ্রুত হাসপাতাল নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে ফরিদাবাদের ওই আবাসন এলাকায়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম প্রেম মেহতা (৫২)। তিনি ফরিদাবাদের সেক্টর ৮৭-র প্রিন্সেস পার্ক সোশ্যাইটির বাসিন্দা। নিজের এলাকায় গরবা নাচের অনুষ্ঠানে পরিবার সদস্যদের নিয়ে যোগ দিয়েছিলেন। সেই সময় ওই আবাসনেরই দুই যুবক প্রৌঢ়ের ২৫ বছর বয়সী মেয়েকে উত্যক্ত করে বলে অভিযোগ। অভিযুক্তরা তরুণীর ফোন নম্বর চায়। একসঙ্গে নাচার জন্য জোর করে।

তখনই এগিয়ে যান প্রেম মেহতা এবং পরিবারের অন্যান্য সদস্যরা। বচসা থেকে হাতাহাতি, ধস্তাধস্তি শুরু হয়ে যায়। তখনই এক যুবকের জোর ধাক্কায় মাটিতে পড়ে যান তিনি। তোলার চেষ্টা করলে দেখা যায় অজ্ঞান হয়ে গিয়েছেন। দ্রুত তাঁকে একটি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও চিকিৎসকরা জানান, ইতিমধ্যে মৃত্যু হয়েছে রোগীর। পুলিস আধিকারিক জামিল খান জানিয়েছেন, মৃতের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তার করেনি পুলিস।


Follow us on :