১০ মে, ২০২৪

Gurugram: চলন্ত গাড়ির উপর চেপে পুশ-আপ, পুলিসের নজরে আসতেই আটক ব্যক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-31 15:48:57   Share:   

কিছুদিন আগেই খবরে এসেছিল চলন্ত এসইউভি গাড়ির বনেটের উপর কনে সেজে বসে রিলস বানাচ্ছেন এক মহিলা। আর সেই ভিডিও সমাজমাধ্যমে (Social Media) ছড়িয়ে পড়তেই হইহই পড়ে যায়। এবারে ফের এমন ধরনের এক ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে, যা চোখের আড়াল হয়নি পুলিসের। গাড়ির ছাদে উঠে পুশ-আপ করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। আবার গাড়ির জানালা দিয়ে আরও তিন জন যুবক মাথা বের করে দিয়ে ঝুলছে, এমনটাও দেখা গেল ভাইরাল ভিডিওতে (Viral Video)। ঘটনাটি গুরুগ্রামের (Gurugram)। এই ভিডিও পুলিসের চোখে পড়তেই সেই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছে গুরুগ্রাম পুলিস।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম লোকেশ। ট্রাফিক নিয়ম লঙ্ঘন করার ফলে তাকে আটক করা হয় ও তার নামে ৬ হাজার ৫০০ টাকার চালান কাটে ট্রাফিক পুলিস। চলন্ত গাড়িতে পুশ-আপ করার ভিডিওটি শেয়ার করেছেন প্রদীপ দুবে নামে এক টুইটার ব্যবহারকারী। এরপর এই ভিডিও গুরুগ্রাম পুলিসের নজরে আসতেই ট্রাফিক নিয়ম লঙ্ঘনকারীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছে।

গুরুগ্রামের ট্রাফিক পুলিসের তরফে জানানো হয়েছে, 'যে ট্রাফিক নিয়ম ভেঙেছে, তার নামে ৬ হাজার ৫০০ টাকার চালান কাটা হয়েছে। আমরা প্রত্যেককে অনুরোধ করছি এভাবে ট্রাফিক নিয়ম ভেঙে নিজেদের ও অন্যদের জীবন বিপদে ফেলবেন না।'


Follow us on :