ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Following-Special-26-police-officers-attacked-looted-Rs-5-7-lakh
Crime: 'স্পেশাল ২৬' নকল করে পুলিস অফিসার সেজে হানা, ৫-৭ লক্ষ টাকা লুঠ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-15 19:06:01


মুম্বই পুলিসের (Mumbai Police) অফিসার সেজে দিল্লির (Delhi) নেতাজি সুভাষ প্লেস কমপ্লেক্সে অবস্থিত একটি ওয়েলনেস সেন্টারে (wellness centre) ডাকাতির অভিযোগে দিল্লি, হরিয়ানা এবং মধ্যপ্রদেশ থেকে দুই মহিলা সহ সাতজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিস জানিয়েছে, অভিযুক্তরা বলিউডের ছবি ‘স্পেশাল ২৬’ (Special 26) দেখেই অপরাধের পরিকল্পনা করেছিল। ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে পুলিস ৮ জন অপরাধীর মধ্যে ৭ জনকে গ্রেফতার (arrested ) করতে সক্ষম হয়েছে।

সূত্রের খবর, বুধবার বিকেলে ঘটনাটি ঘটে। একজন মহিলা সহ চারজন মুম্বই পুলিস অফিসার হিসাবে নিজেদের জাহির করে ওয়েলনেস সেন্টারের অফিসে প্রবেশ করে। সেখানকার কর্তৃপক্ষকে বলে, তারা নির্দেশমতো একটি অভিযান চালাতে এসেছে। যা পাঁচ ঘণ্টা চলে। তারা ৫-৭ লক্ষ টাকা ছিনতাই করেছে বলে পুলিস জানিয়েছে।

ওয়েলনেস সেন্টারের একজন কর্মী বুঝতে পারায় তাঁকে বন্দুক দেখিয়ে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্তরা। নগদ টাকা ছাড়াও তারা একটি ল্যাপটপ, ১০টি ফোন এবং ভিকটিমদের ব্যাঙ্কের নথি নিয়ে পালিয়ে যায়।

তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং দিল্লি পুলিস তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অভিযুক্তদের সঙ্গে একদল লোক ছিল, যারা অফিসের বাইরে পাহারা দিচ্ছিল।

পুলিস সূত্রে খবর, সিসিটিভি ফুটেজ এবং স্থানীয় তদন্তের ভিত্তিতে বাইরে পাহারা দেওয়া লোকদের মধ্যে একজনকে শনাক্ত করা হয়েছে।  এবং গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত অভিযুক্তের নাম প্রশান্ত কুমার পাতিল। জিজ্ঞাসাবাদে সে অপরাধ স্বীকার করেছে। পুলিস ছিনতাই হওয়া নগদ টাকা, ফোন এবং ল্যাপটপের অংশ এবং জাল মুম্বই পুলিশ আইডি উদ্ধার করেছে। পরবর্তীকালে, দুই মহিলা অভিযুক্ত জ্যোতি এবং নেহা কাশ্যপকেও রোহিনী এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

অন্য দুই অভিযুক্ত জাহিদ খান এবং সঞ্জয় মনোচাকে মেওয়াত থেকে গ্রেফতার করা হয়েছে। এবং ফয়সাল এবং ইমরানকে এমপি থেকে গ্রেফতার করা হয়েছিল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন