১৭ মে, ২০২৪

Rajasthan: কনে পালিয়েছে প্রেমিকের সঙ্গে, কিন্তু টানা ১৩ দিন অপেক্ষা করলেন বর! তারপর...
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-29 18:12:04   Share:   

কনে (Bride) পালিয়েছে, তবুও তাঁর জন্যই টানা ১৩ দিন অপেক্ষা করলেন এক হবু বর (Groom)। ঘটনাটি রাজস্থানের (Rajasthan) সায়না গ্রামের। সূত্রের খবর, চলতি মাসের ৩ তারিখ ধুমধাম করে বিয়ে করতে গিয়েছেন এক যুবক। বিয়ের বিভিন্ন রীতি-নীতিও হয়েছে। কিন্তু হঠাৎ মণ্ডপ থেকে উধাও কনে। অভিযোগ ওঠে, সেই কনে তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়েছেন। কিন্তু অবাক করা ঘটনা। বর কিন্তু মণ্ডপ ছেড়ে কোথাও যাননি। সেখানেই টানা ১৩ দিন থেকে যান তিনি। মনস্থির করেই নিয়েছিলেন, বিয়ে করতে হলে সেই তরুণীকেই করবেন তিনি। আর এমন খবর প্রকাশ্যে আসতেই হইহই পড়ে যায় নেটদুনিয়ায়।

চারিদিকে পাত্র-পাত্রীপক্ষের আত্মীয়-স্বজন। সাজানো রয়েছে বিয়ের মণ্ডপ। উপস্থিত বর-কনে দুজনেই। বিয়ে শুরুও হয়ে গিয়েছে। মালাবদল থেকে শুরু করে বিভিন্ন নিয়মও পালন করা হয়েছে। কিন্তু সাতপাকে বাঁধার পড়ার আগে হঠাৎ কনে মনীষা বলেন, তাঁর শরীর খারাপ করছে। পেট ব্যথা করছে তাঁর। এই বলে মণ্ডপ ছেড়ে অন্য কোথাও চলে যান। অনেকক্ষণ হয়ে যায়, কিন্তু দেখা নেই তাঁর। এরপর তাঁকে অনেক খোঁজাখুঁজির পর জানা যায়, তিনি তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়েছে। আর এই খবর পৌঁছে যায় বরের কানেও।

এখানেই শেষ নয়, কনে পালানোর কথা শুনে বর কিন্তু চলে যাননি, বরং তিনি সেই মণ্ডপেই থেকে যান ও মনীষা ফিরে আসা পর্যন্ত অপেক্ষা করতে থাকেন। এমনকী তিনি তাঁর মাথার পাগড়িও খোলেননি। এরপর পুলিস মনীষাকে খুঁজতে শুরু করলে অবশেষে ১৩ দিন পর হদিশ পায় তাঁর। এরপর সেই তরুণীর বাড়ির লোকেদের হাতে তুলে দেন তাঁকে। মনীষা ফিরে আসতে সেই মণ্ডপেই ফের বিয়ের আসর বসে। অবশেষে তাঁর সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হন সেই যুবক।


Follow us on :