১৬ মে, ২০২৪

BOMB: স্কুলের ইমেইলে হুমকি, তড়িঘড়ি উপস্থিত হল বোম্ব স্কোয়াড, স্থানীয় পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-26 16:33:01   Share:   

বুধবার সকালে দিল্লির এক বেসরকারি স্কুলের ইমেইল খুলতেই চক্ষু চড়কগাছ কর্তৃপক্ষের। কোনও সাধারণ ইমেইল নয়, সেখানে লেখা হুমকি। হুইমেইল পেয়ে বেশি সময় নষ্ট করেনি কর্তৃপক্ষ। ছাত্রছাত্রীদের কথা চিন্তা করে তৎক্ষণাৎ খবর দেয় পুলিশকে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিস। এমনকি খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকেও। পুরো স্কুল চত্বর জুড়ে চিরুনি তল্লাশি চালিয়েছে পুলিস। যদিও স্কুলের ভিতরে কোনও বোমা খুঁজে পাওয়া যায়নি।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে ১২ এপ্রিল দিল্লির একটি নামী স্কুলেও একই রকম হুমকি ইমেল পাঠানো হয়েছিল। সেই ইমেলেও দাবি করা হয়েছিল,' গোটা স্কুল চত্বরে বোমা রয়েছে'। এই হুমকিবার্তা পেয়ে তড়িঘড়ি স্কুল খালি করে দেওয়া হয়েছিল। পরবর্তীতে অবশ্য সেই হুমকিবার্তাটি খতিয়ে দেখার পর তা ভুয়ো বলে জানিয়েছিল দিল্লি পুলিস। 

গত বছরের নভেম্বরেও দক্ষিণ দিল্লির এই স্কুলেই বোমাতঙ্ক ছড়িয়েছিল। সে সময়েও বোমা আতঙ্কে গোটা স্কুলে চাঞ্চল্য ছড়িয়েছিল। দিল্লির এই বেসরকারি স্কুলে কে বা কারা হুমকি মেইল পাঠিয়েছেন, তা জানতে তদন্ত চালাচ্ছে পুলিস। কোনও পড়ুয়া মজা করে এই হুমকিবার্তা পাঠিয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।


Follow us on :