০৮ মে, ২০২৪

Flight: উড়ানের ৩ মিনিটের মধ্য়েই জরুরি অবতরণ দিল্লিগামী বিমানের! তারপর...
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-04 13:07:36   Share:   

মাঝ আকাশে ফের বিপত্তি। উড়ানের মাত্র তিন মিনিটের মধ্য়েই বিমানের (Flight) জরুরি অবতরণ করা হল। সূত্রের খবর, শুক্রবার সকালের ঘটনাটি পাটনার (Patna)। আজ সকালে পাটনার বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশে রওয়া দেয় ইন্ডিগো (Indigo) সংস্থার বিমান। কিন্তু উড়ানের কিছু মিনিটের মধ্য়ে বিমানকে ফের বিমাবন্দরে অবতরণ করানো হয়। জানা গিয়েছে, যান্ত্রিক কিছু গোলোযোগের কারণে দিল্লিগামী বিমানটির জরুরি অবতরণ করা হয়।

সূত্রের খবর, শুক্রবার সকাল ৯ টা ১১ মিনিটে পাটনার জয়প্রকাশ নারায়ণ বিমানবন্দরে ইন্ডিগোর ৬ই ২৪৩৩ নম্বরের দিল্লিগামী বিমানটিকে নিরাপদে অবতরণ করানো হয়। বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে খবর, বিমানটি উড়ান নিয়েছিল ৯ টা ৮ মিনিট নাগাদ। ফলে উড়ানের ৩ মিনিটের মধ্যেই সেটির জরুরি অবতরণ করা হয়। বিমানে উপস্থিত ছিলেন মোট ১৮১ জন যাত্রী।  জানা যায়, বিমান উড়ে যাওয়ার পর দেখা গিয়েছে বিমানের একটি ইঞ্জিন কাজ করছে না। এরপরই এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করা হয় ও তৎক্ষণাৎ পদক্ষেপ নেওয়া হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে খবর, জরুরি অবতরণের পর যাত্রীদের নিরাপদে বের করে আনা হয়। এমনকি যাত্রীদের কথা ভেবেই কোনও ঝুঁকি না নিয়ে বিমানের জরুরি অবতরণ করা হয়।


Follow us on :