২১ এপ্রিল, ২০২৪

Arvind Kejriwal: তিহাড়ে ঠাঁই দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের, চাইলেন তিনটি বই রাখার অনুমতি...
CN Webdesk      শেষ আপডেট: 2024-04-01 16:09:22   Share:   

জেল থেকে মুক্তি পেলেন না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। ইডি হেফাজতে অবশ্য থাকছেন না তিনি। আবগারি দুর্নীতি মামলায় তাঁকে ১৫ দিনের জেল হেফাজতে পাঠাল দিল্লির আদালত। জানা গিয়েছে, আপ সুপ্রিমোকে নিজেদের হেফাজতে রাখতে চায়নি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।

দিল্লির তিহাড় জেলে রাখা হবে অরবিন্দ কেজরিওয়ালকে। আজ, সোমবারই তাঁকে সেখানে নিয়ে যাওয়া হবে বলে জানানো হয়েছে। জেলে কেজরিওয়াল তিনটি বই নিয়ে যাওয়ার জন্য অনুমতি চেয়েছেন। ভগবত গীতা, রামায়ণ এবং নিরজ চৌধুরীর লেখা How PM Decides।

কেজরিওয়ালের গ্রেফতারির প্রতিবাদে গতকাল ইন্ডিয়া জোট দিল্লিতে বিশাল সভা করেছে। সেই সভায় উপস্থিত ছিলেন কেজরিওয়ালের স্ত্রী এবং হেমন্ত সোরেনের স্ত্রী। কেজরিওয়ালের স্ত্রী দাবি করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী সিংহ। তিনি সঠিক সময়ে বেরিয়ে এসে কাজ করবেন। তাঁকে আটকে রাখতে পারবে না মোদী সরকার। আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়ালকে আদালতে কিংপিন বলে দাবি করেছে ইডি। ৯ বার ইডির সমন এড়ানোর পর কেজরিওয়ালকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ভোটের আগে কেজরিওয়ালের গ্রেফতারি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে দাবি করেছেন বিরোধীরা। এক যোগে সব রাজনৈতিক দল কেজরিওয়ালের গ্রেফতারির প্রতিবাদ জানিয়েছিলেন।


Follow us on :