২৪ জুন, ২০২৪

Crime: সম্পত্তি এবং নগদের লোভে প্রেমিকের সাহায্য়ে বৃদ্ধ দম্পতিকে খুন পুত্রবধূর
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-11 13:06:02   Share:   

প্রেমিকের সঙ্গে চক্রান্ত করে শ্বশুর-শাশুড়িকে খুনের (Kill) অভিযোগ উঠল পুত্রবধূর বিরুদ্ধে। লোপাট লক্ষাধিক টাকা। সম্পত্তি নিয়ে বিবাদ তার জেরেই এই খুন। অভিযোগ, গলার নলি কেটে খুন করা হয়েছে ওই বৃদ্ধ দম্পতিকে। মৃত (Dead) দম্পতির নাম রাধেশ্যাম বর্মা বয়স ৭৫ বছর এবং তাঁর স্ত্রী বীণা বয়স ৭০ বছর।

দম্পতির পুত্র পুলিসে খবর দেন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিসের একটি দল। রবিবার দিল্লির (Delhi) গোকুলপুরি এলাকায় ওই বৃদ্ধ দম্পতির দেহ বেডরুম থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। জানা গিয়েছে, বাড়ির একতলায় থাকতেন বৃদ্ধ দম্পতি এবং দোতলায় থাকতেন তাঁর পুত্র, পুত্রবধূ ও নাতি। খুনের সময় দোতলায় ঘুমোচ্ছিলেন দম্পতির পুত্র এবং নাতি। ঠিক সেই সময় পুত্রবধূ তার প্রেমিক এবং এক সহযোগীকে সঙ্গে নিয়ে দম্পতিকে খুন করেন।

তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে যে, দুজন সহযোগীর সাহায্যে বৃদ্ধ দম্পতিকে খুন করেছেন তাঁদের পুত্রবধূ। বেশ কিছুদিন ধরেই সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। বাড়িটি বিক্রি করতে চেয়েছিলেন বৃদ্ধ দম্পতি। বাড়ি বিক্রির অগ্রিম হিসাবে কমপক্ষে ৪ লক্ষ টাকা পেয়েছিলেন ওই দম্পতি। এমনকি খুনের পর ওই টাকার খোঁজ পাওয়া যাচ্ছে না।



Follow us on :