১৪ মে, ২০২৪

Accident: সজোরে গাড়িতে ধাক্কা মেরে ধাবায় ঢুকে পড়ল ট্রাক, মৃত অন্তত ১৫
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-04 15:35:31   Share:   

ফের ভয়াবহ পথ দুর্ঘটনায় (Road Accident) মৃত্যু হল কমপক্ষে ১৫ জনের। মঙ্গলবার দুপুরের দিকে মহারাষ্ট্রের (Maharashtra) ধুলে জেলায় ঘটেছে এই দুর্ঘটনা। সূত্রের খবর, মুম্বই-আগ্রা হাইওয়েতে একটি কনটেইনার ট্রাক সজোরে একটি চার চাকার গাড়িকে ধাক্কা মেরে রাস্তার ধারে থাকা এক ধাবায় ঢুকে পড়ে। ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১৫ জনের। গুরুতর জখম হয়েছেন ১০ জন। মনে করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়েই ট্রাকটি ধাক্কা মারে চার চাকার গাড়িটিকে, এরপর ঢুকে পড়ে ধাবায়।

সূত্রের খবর অনুযায়ী, মঙ্গলবার ১০ টা ৪৫ মিনিট নাগাদ ধুলের মুম্বই-আগ্রা হাইওয়েতে পলাসনার গ্রামের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। এই জায়গাটি মুম্বই থেকে ৩০০ কিমি দূরে অবস্থিত। এই দুর্ঘটনার পর এই হাইওয়ের ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতেই দেখা যায়, হাইওয়েতে দ্রুত গতিতে একটি কনটেইনার ট্রাক ছুটে আসে ও একটি সাদা রংয়ের গাড়িকে সজোরে ধাক্কা মারে। এরপর পাশের এক ধাবায় ঢুকে পড়ে। এরপরই চারিদিক ধুলোতে ভরে যায় ও দেখা যায়, চারিদিকে ছড়িয়ে রয়েছে দেহ।

এই দুর্ঘটনার পরই আহতদের তড়িঘড়ি শিরপুর ও ধুলের হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছিল, মৃতের সংখ্যা ১০, তবে পরে জানা যায় এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ১৫ জনের। 


Follow us on :