১৮ জুন, ২০২৪

Viral: বৃদ্ধকে ধাক্কা মেরে উপর দিয়ে চলে গেল বাস, মুম্বইয়ের রাস্তায় এরপর যা ঘটল অবিশ্বাস্য!
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-15 19:13:35   Share:   

অবিশ্বাস্য ঘটনা! সোশ্যাল মিডিয়ায় (Social Media) ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিও (Viral Video)। যা দেখে অবাক নেট পাড়ার বাসিন্দারা। কি করে সম্ভব? সেই উত্তরই খুঁজে চলেছেন সকলে। ব্যস্ত রাস্তায় পারাপারের সময় এক বৃদ্ধকে একটি বাস ধাক্কা দেয়। বৃদ্ধ বাসের নিচে পড়ে যায়। বাসটিও পিষে দিয়ে এগিয়ে যায়। কয়েক সেকেন্ড পরে দেখা যায় ওই বৃদ্ধ বাসের পিছন থেকে বেড়িয়ে রাগান্বিত অবস্থায় গন্তব্যের দিকে যান। যা দেখে হতবাক পথচারীরাও। এই আশ্চৰ্যজনক ঘটনা ঘটে মুম্বইয়ে (Mumbai)।

জানা গিয়েছে, মঙ্গলবার মুম্বইয়ের পওয়াইয়ের লেক সাইড কমপ্লেক্সের কাছে এভারেস্ট হাইটস বিল্ডিংয়ের বাইরে ঘটনাটি ঘটে। ঘটনার ভিডিওটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। ভিডিওতে দেখা গিয়েছে,  পাঞ্জাবি-পাজামা পরা এক বৃদ্ধ রাস্তা পার হওয়ার চেষ্টা করছেন। সেই সময়ই একটি বাস তাঁকে এসে ধাক্কা মারে। বাসের ধাক্কায় পড়ে যান তিনি। একেবারে পাল্টি খেয়ে বাসের নিচে চলে যান।

এরপর তাঁর উপর দিয়েই গাড়ি চালিয়ে দেন বাসচালক। পথচারী এবং স্থানীয়দের চিৎকারে বাস চালক গাড়ি থামান। ওই বৃদ্ধ বেঁচে আছেন কিনা তা দেখার জন্য দরজা খুলে দেন। তখনই দেখা যায়, বৃদ্ধ হাত-পা ঝেড়ে, রগে গজগজ করতে করতে চলে যায়। উল্লেখ্য, ৪৭ সেকেন্ডের এই ভিডিও ইতিমধ্যে শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।


Follow us on :