১৫ মে, ২০২৪

Bus Accident: প্রধানমন্ত্রীর জনসভায় যাওয়ার পথেই ট্রাকের সঙ্গে ধাক্কা বাসের, মৃত ৩
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-07 18:13:49   Share:   

ফের পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৩ জনের। শুক্রবার ছত্তিশগড়ের (Chhattisgarh) রায়পুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) জনসভা ছিল। সেই জনসভায় যেতে গিয়েই পথ দুর্ঘটনার সম্মুখীন হন বিজেপির সমর্থকরা। একটি বাসে করে তাঁরা সেই জনসভায় যাচ্ছিলেন। আর সেসময়েই এক ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায় বাসটি। এতেই প্রাণ হারান তিন জন ও গুরুতর আহত হন ৬ জন। শুক্রবার ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বিলাসপুর জেলার বেলতার গ্রামে।

পুলিস সূত্রে খবর, শুক্রবার প্রধানমন্ত্রীর জনসভায় যাওয়ার সময় একটি বাসে করে ৪০ জন বিজেপি সমর্থক যাচ্ছিলেন। তাঁরা অম্বিকাপুর থেকে রায়পুর যাচ্ছিলেন। আর তখন মুষলধারে বৃষ্টি পড়ছিল। ফলে বৃষ্টির কারণে কিছুই দেখা যাচ্ছিল না বলে সূত্রের খবর। এমনকি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকেও দেখতে পাননি বাস চালক। ফলে বাসটি যাওয়ার সময় হঠাৎ তাতে সজোরে ধাক্কা মারে। আর এর জেরেই মৃত্যু হয় ৩ জনের। তাঁরা হলেন সজন (৩০), রুকদেব (৪৫) ও আক্রম রাজা (২৮)। এছাড়াও জানা গিয়েছে, বিজেপির দুই সমর্থক লিলু গুপ্তা ও ভীষম্বর যাদব গুরুতর আহত হয়েছেন। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের বিলাসপুর হাসপাতালে স্থানাস্তরিত করা হয়েছে। আর বাকি চারজনকে ছত্তিশগড় মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাস দুর্ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। তিনি নিহতদের পরিবারকে ৪ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছেন।


Follow us on :