১৫ মে, ২০২৪

Madhya Pradesh: নাবালিকার যৌন নির্যাতন, অভিযুক্তদের বাড়ি গুঁড়িয়ে দেওয়া হল বুলডোজার দিয়ে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-29 19:43:30   Share:   

১২ বছরের নাবালিকাকে (Minor Girl) যৌন নির্যাতন করার অভিযোগ ওঠে দুই ব্যক্তির বিরুদ্ধে। এবারে তাদেরই বাড়ি বুলডোজার (Bulldozer) দিয়ে ভেঙে গুঁড়িয়ে ফেলা হল মধ্যপ্রদেশে (Madhya Pradesh)। সূত্রের খবর, যাদের বিরুদ্ধে যৌন নির্যাতন করার অভিযোগ ওঠে তারা পেশায় দিনমজুর। তবে এই অভিযোগ উঠে আসার পরই মধ্যপ্রদেশের শিবরাজ সিং-এর সরকার শনিবার তাদের বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে ফেলার নির্দেশ দেন। এরপরই গুঁড়িয়ে দেওয়া হয় তাদের বাড়ি।

এর আগেও দেখা গিয়েছে, বিজেপি শাসিত রাজ্যে অপরাধে অভিযুক্তদের শাস্তি দিতে তাদের বাড়ি ভেঙে দেওয়া হয় বুলডোজার দিয়ে। এক্ষেত্রেও কিছু ব্যতিক্রম হয়নি। এই দুই দিনমজুরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ উঠতেই তাদের বাড়ি ভেঙে ফেলা হল। জানা গিয়েছে, এই দুই অভিযুক্তের নাম রবীন্দ্র চৌধুরী ও অতুল বাধৌলিয়া। তাদের ইতিমধ্যেই কাজ থেকে বের করে দেওয়া হয়েছে। আর এবারে তাদের বাড়িও ভেঙে ফেলা হল।

পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল সাতনা জেলার বাসিন্দা ওই নাবালিকা। রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় পুলিসেশের দ্বারস্থ হয় পরিবার। এরপর শুরু হয় খোঁজ। এরপর শুক্রবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরের জঙ্গলে রক্তাক্ত অবস্থায় খুঁজে পাওয়া যায় নাবালিকাকে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা অত্যন্ত সঙ্কটজনক বলেই খবর। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে ও ভেঙে ফেলা হয়েছে তাদের বাড়ি।


Follow us on :