১৩ মে, ২০২৪

Ujjain: বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল উজ্জয়িনীর যৌন নিগ্রহ কাণ্ডে অভিযুক্তের বাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-04 18:36:48   Share:   

মধ্যপ্রদেশের (MadhyaPradesh) উজ্জয়িনীর (Ujjain) ১২ বছরের কিশোরীর যৌন নিগ্রহ কাণ্ডে মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। জেল হেফাজতে রয়েছে সে। এবারে তাকে আরও শাস্তি দিতে কড়া পদক্ষেপ নিয়েছে মধ্যপ্রদেশ সরকার। মঙ্গলবারই জানানো হয়েছিল, তার 'বেআইনি' বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হবে। মধ্যপ্রদেশ সরকারের নির্দেশ মতই অভিযুক্ত অটো চালকের বাড়ি এবারে বুধবার বুলডোজার দিয়ে ভেঙে দেওয়া হল।

গত মাসে এক ১২ বছরের কিশোরীকে অর্ধনগ্ন-রক্তাক্ত অবস্থায় মধ্যপ্রদেশের উজ্জয়িনীর এক রাস্তায় দেখা গিয়েছিল। আর সেই দৃশ্যই ফুটে ওঠে সিসিটিভির ক্যামেরায়। সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায় সারা দেশজুড়ে। এই ঘটনার তিন দিন পরই গ্রেফতার করা হয় অভিযুক্ত অটোচালক ভারত সোনিকে। এর পর আজ তার বেআইনি বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল।

মঙ্গলবার উজ্জয়িনী পুরসভা জানিয়েছিল, দীর্ঘ দিন ধরে সরকারি জমিতে বাড়ি তৈরি করে সেখানে থাকছে তার পরিবার। পুরসভার কমিশনার রোহন সিং জানিয়েছিলেন, যেহেতু সরকারি জমিতে অভিযুক্তের বাড়ি রয়েছে, তাই তা ভাঙার জন্য আগাম বিজ্ঞপ্তি জারির কোনও প্রয়োজন নেই। তাই বুধবারই মধ্যপ্রদেশ পুলিসের সঙ্গে মিলিত ভাবে পদক্ষেপ নিল পুরসভা।


Follow us on :