১৫ মে, ২০২৪

Noida: বিয়ের দিন পেটে ব্য়থা নববধূর, পরের দিনই জন্ম কন্যাসন্তানের! তারপর যা হল
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-29 19:10:21   Share:   

বর-কনে ((Groom-Bride) বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে, বিভিন্ন রীতি-নীতি মেনে সম্পূর্ণও হয়েছে বিয়ে (Wedding)। কিন্তু এরপরই অস্বাভাবিক ব্যথা নববধূর পেটে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেই চিকিৎসকদের কথা শুনে হতবাক বরের বাড়ির লোকজন। চিকিৎসকরা জানান, নববধূ সাত মাসের অন্তঃসত্ত্বা (Pregnant)। এই শুনে মাথায় হাত ছেলের বাড়ির লোকেদের। এমনকি পরের দিন কন্যা সন্তানের জন্মও দেন সেই কনে। ঘটনাটি গ্রেটার নয়ডার (Greater Noida)। ২৬ জুন তাঁদের বিয়ে হয়েছিল বলে সূত্রের খবর।

জানা গিয়েছে, গত ২৬ জুন গ্রেটার নয়ডার এক গ্রামের যুবকের সঙ্গে তেলেঙ্গনার সেকন্দ্রাবাদের এক তরুণীর বিয়ে হয়। এরপরই ঘটে বিপত্তি। বিয়ের রাতেই হঠাৎ কনের পেটে ব্যথা। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যেতেই জানানো হয়, তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা। পরেই দিন জন্মওদেন কন্যা সন্তানের।

এরপরের ঘটনাটি আরও অবাক করে ছেলের বাড়ির লোকেদের। তাঁরা জানতে পারেন যে, মেয়ের বাড়ির সবাই এই বিষয়ে জানতেন। তবে তাঁরা বলেননি। ছেলের বাড়ির তরুণীর স্ফীতোদর দেখে সন্দেহ হলে মেয়ের বাড়ি থেকে বলা হয়েছিল যে, কিছুদিন আগে তাঁর অপারেশন হওয়ায় পেট ফুলে রয়েছে। তবে আসল কথা জানার পর ছেলে ও তাঁর বাড়ির লোকজন এই বিয়ে মেনে নেননি। ফলে তরুণী ও তাঁর সন্তানকে নিয়ে তাঁর বাড়ির লোকজন সেকেন্দ্রাবাদে ফিরে আসেন। দানকউর পুলিস স্টেশনের ইন-চার্জ সঞ্জয় সিং জানিয়েছেন, তাঁদের কাছে এই বিষয়ে খবর এসেছে। তবে এই নিয়ে পুলিসে কোনও অভিযোগ দায়ের করেননি ছেলের বাড়ির লোকজন। 


Follow us on :