১২ মে, ২০২৪

Kashmir:ড্রোনে বিস্ফোরক পাচারের সময় বিস্ফোরণ,বিকট শব্দে কাঁপল সীমান্তের গ্রাম
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-30 16:55:28   Share:   

জোরালো বিস্ফোরণে (Blast) কেঁপে উঠল আন্তর্জাতিক সীমান্ত। জম্মু-কাশ্মীরে (Jammu-Kashmir) ঘটনাটি ঘটেছে। বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক ছড়ায় সানিয়ালে। ঘটনার তদন্তে নেমেছে কাশ্মীর পুলিস এবং সেনাবাহিনী।

পুলিস সূত্রে খবর, কয়েক কিলোমিটার দূর থেকে বিস্ফোরণের আওয়াজ পাওয়া গিয়েছে। বিস্ফোরণের পর ঘটনাস্থলে পৌঁছয় জম্মু-কাশ্মীর পুলিসের ডিজি মুকেশ সিংহ। স্থানীয়দের দাবি, ড্রোনে করে সীমান্তের ওপার থেকে আইইডি পাচার করা হচ্ছিল। ঠিক সেই সময় বিস্ফোরক নীচে পড়ে গিয়ে ফেটে গিয়েছে বলে মনে করছেন তাঁরা। সানিয়াল গ্রামের এক বাসিন্দা রামলাল কালিয়া বলেন, 'রাত সাড়ে ৯টা নাগাদ বিকট একটা শব্দ পেয়ে গ্রামবাসীরা বেরিয়ে আসেন বাইরে। জোরালো বিস্ফোরণের আওয়াজ বলে মনে হয়েছিল। কিন্তু কোথা থেকে আওয়াজ এলো তা বোঝা যাচ্ছিল না। বিস্ফোরণ হয়েছে অনুমান করা হচ্ছিল। একটি চাষের জমিতে বিস্ফোরণ হওয়ায় বিশাল বড় গর্ত সৃষ্টি হয়েছে।'

কাঠুয়ার এসএসপি শিবদীপ সিংহ জামওয়াল জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ বিস্ফোরণের খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালায়। বম্ব স্কোয়াডকেও ডাকা হয়। তারা এসে নমুনা সংগ্রহ করে নিয়ে গিয়েছে। কিন্তু কী কারণে এই বিস্ফোরণ, তা নিয়ে তল্লাশি চলছে। 



Follow us on :