০৯ মে, ২০২৪

Police: স্বাধীনতা দিবসের দিন চটুল গানের তালে উদ্দাম নাচ পুলিস আধিকারিকদের!
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-17 12:56:38   Share:   

১৫ অগাস্ট সারা দেশজুড়ে উদযাপন করা হয়েছে স্বাধীনতা দিবস (Independence Day)। কিন্তু এরই মধ্যে এক ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে দেখা গিয়েছে, পতাকা উত্তোলন করে তার সামনেই উদ্দাম নেচে চলেছেন পুলিস আধিকারিকরা। অভিযোগ উঠেছে, তাঁরা স্বাধীনতা দিবসের দিন এক ভোজপুরী গানে অশ্লীল অঙ্গ-ভঙ্গিতে নেচেছেন। আর সেই ভিডিও নজরে পড়তেই ঘটনাটির তদন্ত করা হচ্ছে। জানা গিয়েছে, ঘটনাটি বিহারের (Bihar) বক্সারের এক ফায়ার স্টেশনের।

অভিযোগ, ১৫ অগাস্ট, মঙ্গলবার স্বাধীনতা দিবসের দিন বিহারের এক ফায়ার ব্রিগেড স্টেশনে ভোজপুরী চটুল গানে নেচেছেন ফায়ার ব্রিগেডে পুলিস আধিকারিকরা। সেই নাচের ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, পতাকা উত্তোলন করা হয়েছে। কিন্তু সেখানে কোনও দেশাত্মবোধক গান না চালিয়ে, নাচ করা হচ্ছে ভোজপুরী গানে। গায়ে পুলিসের ইউনিফর্ম পরেই চটুল গানে উদ্দাম নেচে চলেছেন পুরুষ ও মহিলা আধিকারিকরা। আর এই দৃশ্যই ক্যামেরাবন্দি করে সমাজমাধ্যমে দিতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। ধেয়ে আসে কটাক্ষ।

এই ভিডিওকে ঘিরে বিতর্ক শুরু হওয়ার পরেই বিষয়টিকে নিয়ে নড়েচড়ে বসেছে কর্তৃপক্ষ। এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে সূত্রের খবর। এও জানানো হয়েছে যে, এই ঘটনাটি কতটা সত্যি, তার উপর ভিত্তি করেই কড়া পদক্ষেপ নেওয়া হবে।


Follow us on :