১৪ মে, ২০২৪

Modi: মোদিকে জড়িয়ে ধরে অটোগ্রাফ চাইলেন বাইডেন, মুগ্ধ ভারতবাসী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-21 18:24:00   Share:   

একটা অটোগ্রাফ (Autograph) পাওয়া যাবে। জাপানের হিরোসিমায় জি-সেভেন বৈঠকের ফাঁকেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে এই আবদার মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের (Joe Biden)। বৈঠকে যোগ দিতে এসেই মোদীকে (Narendra Modi) দেখে আপ্লুত হয়ে পড়েন অশতিপর মার্কিন প্রেসিডেন্ট। সেখানেই ভারতের প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন তিনি। জানান, আপনি ভীষণ জনপ্রিয়। তাই আপনার একটা অটোগ্রাফ চাই। মার্কিন প্রেসিডেন্ট জানান, এই ব্যাপারে তিনি সিরিয়াস। একটুও মজা করছেন না।

এই বছর সেপ্টেম্বর মাসে আমেরিকা সফরে যাবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগেই কোয়াডের বৈঠকে দেখা হয়ে গেল মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে। ওই বৈঠকের ফাঁকে বাইডেন জানিয়েছেন, আমেরিকায় মোদী কতটা জনপ্রিয়, তা ভারতের প্রধানমন্ত্রী মার্কিন সফরের আগেই বোঝা যাচ্ছে। কারণ, তিনি অনেক ফোন পাচ্ছেন, যাঁরা অনুরোধ করছেন ভারতের প্রধানমন্ত্রীকে দেখবেন বলে।

প্রায় একই কথা জানিয়েছেন, ওই বৈঠকে হাজির থাকা অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। সম্প্রতি ভারতে বর্ডার-গাভাসকর ট্রফির ম্যাচ দেখতে আমেদাবাদে হাজির ছিলেন তিনি। টেস্ট শুরু আগে স্টেডিয়ামের ৯০ হাজার দর্শকের মোদী মোদী রব এখনও তিনি ভুলতে পারেননি। অ্যান্টনি অ্যালবানিজ জানিয়েছেন, শুধু মার্কিন প্রেসিডেন্ট কেন, নরেন্দ্র মোদীর থেকে তিনিও অটোগ্রাফ চান।


Follow us on :