১৭ মে, ২০২৪

Bengaluru: ইঞ্জিনিয়ার, ডাক্তার সেজে ১৫ টি বিয়ে এক যুবকের, 'ভুল ইংরেজি' ধরিয়ে দিল তাকে!
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-11 10:52:10   Share:   

বিয়ে (Marriage) করার ফাঁদ এমনটাও হতে পারে! কখনও ডাক্তার, আবার কখনও ইঞ্জিনিয়ার সেজে এক-দুটো নয়, ১৫ টা বিয়ে করেছে এক যুবক। ঘটনাটি বেঙ্গালুরুর (Bengaluru)। অভিযোগ উঠেছে, এই ব্যক্তি প্রত্যেকবার বিয়ে করার পর সদ্য বিবাহিত স্ত্রীর সোনা গয়না এবং নগদ নিয়ে গা ঢাকা দিত। শেষ পর্যন্ত অবশ্য নিজের একটি দুর্বলতার জন্যই ধরা পড়ে যায় ওই প্রতারক (Fraud)। ইতিমধ্যেই তাকে গ্রেফতার করেছে পুলিস।

সূত্রের খবর, বেঙ্গালুরুর বাসিন্দা ওই অভিযুক্ত ব্যক্তির নাম মহেশ কে বি নায়েক। বেঙ্গালুরুর বনশংকরির ৩৫ বছর বয়সি ওই বাসিন্দা ওই যুবকের বিরুদ্ধে অন্তত ১৫টি বিয়ে করার অভিযোগ রয়েছে। বিয়ের পরই নিজের সদ্য বিবাহিত স্ত্রীর সোনা গয়না এবং নগদ নিয়ে চম্পট দিত ওই অভিযুক্ত। শেষ পর্যন্ত অবশ্য নিজের খারাপ ইংরেজির জন্যই ধরা পড়ে গিয়েছে ওই প্রতারক। মাইসোর পুলিস ওই যুবককে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, সম্প্রতি এক সফটওয়ার ইঞ্জিনিয়ারকেও বিয়ে করেছিল মহেশ। এরপর ওই ইঞ্জিনিয়ার গোটা বিষয়টি ধরে ফেলেন। এছাড়াও একজন ইঞ্জিনিয়ার হয়ে ভুল ইংরেজি কীভাবে বলছে সে, সেই থেকেই সন্দেহ হওয়ায় তিনি পুলিসের কাছে অভিযোগ করেন। এরপর পুলিস যুবককে গ্রেফতার করে।

এদিকে পুলিস তদন্তে নেমে জানতে পারে, আসলে ওই যুবক ক্লাস ফাইভ পাশ। অভিযুক্ত ব্যক্তি কখনও নিজেকে ডাক্তার, কখনও বা ইঞ্জিনিয়ার বা বড় চাকুরে বলে পরিচয় দিত। আর বিয়ের বিজ্ঞাপন দেখে যোগাযোগ করত যুবতীদের সঙ্গে। আর একের পর এক বিয়ে করত সে। কিন্তু তার ইংরেজি খুবই খারাপ হওয়ায় অনেকেই তাকে বিয়ে করতে রাজি হন না। এমনকি যাদের সে বিয়ে করেছিল, তাদের সঙ্গেও খুবই কম দেখা করত। জানা গিয়েছে, ১৫ টি বিয়ে করার পর তার ৪ জন সন্তানও রয়েছে।


Follow us on :