১২ মে, ২০২৪

Minor: যৌন নিগ্রহের শিকার নাবালিকাকে অর্ধনগ্ন-রক্তাক্ত অবস্থায় হাঁটতে হয়েছিল ৮ কিমি!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-28 18:45:10   Share:   

যৌন নিগ্রহের শিকার হয়ে অর্ধনগ্ন-রক্তাক্ত অবস্থায় মানুষের বাড়ি বাড়ি ঘুরছিল ১২ বছরের এক নাবালিকা (Minor)। কেউ সাহায্য করতে এগিয়ে না এলেও পরে এক আশ্রমের পুরোহিত তাকে সাহায্য করেন ও হাসপাতালে নিয়ে যান। এবারে মধ্য়প্রদেশের (MadhyaPradesh) উজ্জয়িনীর (Ujjain) এই ঘটনায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এল। জানা গিয়েছে, এই নাবালিকাকে সাহায্যের জন্য প্রায় ৮ কিমি হাঁটতে হয়েছিল। আরও জানা গিয়েছে, এই ঘটনায় এক অটোচালককে গ্রেফতার করা হয়েছে ও তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

বুধবার প্রকাশ্যে আসে এক গা শিউরে ওঠার মতো দৃশ্য। মধ্যপ্রদেশের উজ্জয়িনীর বডনগরে এক ১২ বছরের নাবালিকাকে অর্ধনগ্ন ও রক্তাক্ত অবস্থায় মানুষের কাছে সাহায্য চাইতে দেখা যায়। এই নির্মম দৃশ্য সিসিটিভি ফুটেজের মাধ্যমে চারিদিকে ছড়িয়ে পড়ে। এর পরই এই ঘটনা নিয়ে ব্যাপক হইচই পড়েছে মধ্যপ্রদেশে। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে জন্য ইতিমধ্যেই বিশেষ তদন্তকারী দল গঠন করেছিল পুলিস।

পুলিস সূত্রে খবর, জীবন খেড়ি এলাকা থেকে একটি অটোতে উঠেছিল ওই নাবালিকা। সিসিটিভি ফুটেজে এর প্রমাণ মিলেছে। সেই অটোচালক পলাতক ছিলেন। তাঁর অটোতে রক্তের দাগও মিলেছে। ওই অটোর ফরেন্সিক পরীক্ষাও করা হচ্ছে বলে জানা গিয়েছে। আটক হওয়া তিন জনের মধ্যেও এক জন অটোচালক রয়েছে বলে জানিয়েছে পুলিস। পরবর্তীতে আর কী কী তথ্য বেরিয়ে আসে, সেটাই এখন দেখার।


Follow us on :