ব্রেকিং নিউজ
Army-officer-killed-in-firing-3-including-police-accused-missing
Rajasthan: গুলিতে নিহত সেনা অফিসার, পুলিস সহ ৩, নিখোঁজ অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-27 13:56:12


রাজস্থানের (Rajasthan) ভরতপুর (Bharatpur) জেলায় গুলির (firing) ঘটনায় নিহত হয়েছেন তিন ভাই। গুরুতর আহত আরও তিনজন। প্রথমে মদ্যপান নিয়ে দুই বন্ধুর মধ্যে ঝগড়া শুরু হয়। পরে সেই ঝগড়া কার্যত ভয়ংকর পরিস্থিতি তৈরি করে। অভিযোগ, একজন অভিযুক্ত অন্যজনের বাড়িতে ঢুকে তাঁর পরিবারের সদস্যদের ওপর গুলি চালায়।

নিহত গজেন্দ্র রাজস্থান আর্মড কনস্ট্যাবুলারি (আরএসি)-তে কর্মরত ছিলেন। এবং নিহত আর দুই জনের মধ্যে একজন পুলিস কনস্টেবল পদে ছিলেন। ঘটনাটি কুমহের থানা এলাকায় ঘটেছে।

পুলিস সূত্রে খবর, ওই এলাকায় লখন সিং নামে পরিচিত একজন ব্যক্তি তাঁর সহযোগীর সঙ্গে বিবাদের জেরে উত্তপ্ত হয়ে বন্ধুর পরিবারের উপর গুলি চালায়। ওই পরিবারের গজেন্দ্র,সমুন্দর ও ঈশ্বর ঘটনাস্থলেই মারা যান। এবং একজন মহিলা সহ আরও তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে পুলিস একটি কমিউনিটি হেলথ কেয়ার সেন্টারে নিয়ে যায়। আহতদের স্বাস্থ্যের অবনতি হলে জয়পুরে রেফার করা হয়।

লখন সিং মৃত গজেন্দ্র সিং-এর ছেলে টনির সঙ্গে বন্ধুত্ব ছিল। কিন্তু পানীয় নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। এরপর চিত্রটাই বদলে যায়।

ভরতপুরের এসএসপি অনিল মীনা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "ঘটনায় নিহত এবং অভিযুক্তের বাড়ি পাশাপাশি অবস্থিত। মৃত গজেন্দ্রের ছেলে টনি এবং অভিযুক্ত লখন সিং বন্ধু ছিলেন। কিন্তু গত ২৪ নভেম্বর মদ্যপান করার সময় উভয়ের মধ্যে ঝগড়া হয়।। পরে তা মিটেও যায়। কিন্তু চাপা রাগ রয়ে যায় লখনের। তাই সুযোগ বুঝে লখন টনির পরিবারের সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়, এতে তিনজন নিহত হয়।"

প্রাথমিক তথ্য অনুযায়ী, লখন সিং একজন ওয়ান্টেড অপরাধী এবং তাঁর বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। সিং এবং তাঁর পরিবারের সদস্যরা পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

এদিকে, ঘটনাটি আতঙ্কের সৃষ্টি হওয়ায় ঘটনাস্থলে বিশাল পুলিস বাহিনী মোতায়েন করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন