২৬ এপ্রিল, ২০২৪

Jammu Accident: পহেলগাঁওয়ে ব্রেক ফেল করে উল্টে গেল সেনা জওয়ানদের বাস, মৃত ৬
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-16 13:53:13   Share:   

জম্মু-কাশ্মীরে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল ভারতীয় সেনা জওয়ানদের একটি বাস। মঙ্গলবার ওই যাত্রীবাহী বাসে ৩৭ জন আইটিবিপি জওয়ান ও দুই পুলিসকর্মী ছিলেন। চন্দনওয়াড়ি থেকে পহেলগাঁওয়ের দিকে যাচ্ছিল সেনা বোঝাই বাসটি। রাস্তা থেকে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে নদীর ধারে গড়িয়ে পড়ে বাসটি। দুর্ঘটনায় মৃত অন্তত ছয়, জখম বহু বলে সংবাদসংস্থা সূত্রে খবর।

সংবাদসংস্থা জানিয়েছে, অনন্তনাগ জেলার পহেলগাঁওয়ের ফ্রিসলানে ব্রেক ফেল হয় বাসের। তার জেরেই এই দুর্ঘটনা। বাসটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে রওনা দেয় ১৯টি অ্যাম্বুল্যান্স। সূত্রের খবর, জওয়ানরা অমরনাথ যাত্রায় কর্তব্যরত ছিলেন। সেই ডিউটি সেরে চন্দনওয়ারি থেকে পহেলগাঁওয়ে ফিরছিল বাসটি। সে সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে ফ্রিসলানে রাস্তার ধারে নদীতে গিয়ে পড়ে বাসটি। মৃত জওয়ানদের দেহ পহেলগাঁও সিভিল হাসপাতালে রাখা হয়েছে। দুর্ঘটনায় সামান্য আহত তিনজনের প্রাথমিক চিকিৎসা করা হয়েছে পহেলগাঁওয়ের মহকুমা হাসপাতালে। বাকি জখমদের শ্রীনগরে সেনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

কাশ্মীর জোন পুলিসের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে, পহেলগাঁওয়ে চন্দনওয়ারির কাছে বাস দুর্ঘটনা ঘটেছে। ছয় আইটিবিপি জওয়ানের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের শ্রীনগরে সেনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।




Follow us on :