ব্রেকিং নিউজ
Army-encounters-killed-two-terrorist-in-Jammu-and-Kashmir-ahead-of-republic-day-preparation
Terrorist: জম্মু-কাশ্মীরে সেনা এনকাউন্টারে নিকেশ দুই জঙ্গি, প্রজাতন্ত্র দিবসের আগে চূড়ান্ত সতর্ক উপত্যকা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-17 15:55:30


জম্মু-কাশ্মীরের (Jammu-Kashmir Encounter) বদগাম জেলায় মঙ্গলবার ভোরে সেনাবাহিনীর এনকাউন্টারে নিহত দুই জঙ্গি। মঙ্গলবার ভোরে নিরাপত্তাবাহিনীর কাছে খবর পৌঁছয় ওই দুই জঙ্গির লুকিয়ে থাকার বিষয়ে। দ্রুত একটি বাহিনী গঠন করে তাদের পাকড়াও করার কাজ শুরু হয়। এরপর শুরু হয় গুলির লড়াই। এনকাউন্টারে নিহত হয়েছেন দুই জঙ্গি (Terrorist)। এরপর সঙ্গে সঙ্গে জায়গাটি ঘিরে তল্লাশি শুরু করে নিরাপত্তাবাহিনী।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, উপত্যকায় সন্ত্রাস ছড়ানোর জন্য সীমান্ত পার করে ঢোকে জঙ্গিরা। সূত্র মারফৎ জানা গিয়েছে, বদগাম জেলার কোর্ট কমপ্লেক্সের কাছে এনকাউন্টার হয়েছে। এর আগেও জম্মু-কাশ্মীরের বালাকোটে একইভাবে নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে নিকেশ হয়েছিল দুই জঙ্গি। সেই থেকে উপত্যকার নিরাপত্তা অনেকটা বাড়িয়ে দেওয়া হয়েছে। এবারও প্রশাসন থেকে সন্দেহজনক এলাকায় তল্লাশির নির্দেশ দেওয়া হয়েছে। আরও কোনও জঙ্গি ওই অঞ্চলে আছে কিনা, তাও খতিয়ে দেখছে যৌথ বাহিনী।

দেশব্যাপী প্রজাতন্ত্র দিবস উপলক্ষে মেট্রো শহরগুলোকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলার কাজ চলছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক স্বরাষ্ট্র মন্ত্রক এবং রাজ্যের স্বরাষ্ট্র দফতর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন