১৭ মে, ২০২৪

Fraud: ব্যাঙ্ক প্রতারণার শিকার হলেন খোদ ব্যাঙ্ক ম্যানেজার, লোভে পড়ে খোয়ালেন ১০ লক্ষ
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-11 18:06:56   Share:   

ফের টাকা প্রতারণার (Money Fraud) ঘটনা। তবে এবার প্রতারণার শিকার হলেন খোদ ব্যাঙ্ক (Bank) ম্যানেজার। ১০ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ করেছেন তিনি। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে (Mumbai)। এই ঘটনার পরেই পুলিসের দারস্থ হন ওই ব্যাঙ্ক ম্যানেজার। গত ২৩ মে এবং ২৬ মে মুম্বই পুলিসের কাছে দু’টি এফআইআর দায়ের করেন ওই ব্যাঙ্ককর্মী। পুলিস (Police) সূত্রে খবর, কোলাবার একটি ব্যাঙ্কে ম্যানেজারের পদে চাকরি কেন ওই ব্যক্তি । তাঁর অভিযোগ, বাড়তি উপার্জনের লোভে তিনি একটি ‘পার্টটাইম’ কাজ নিয়েছিলেন। 

তিনি আরও জনান, ইউটিউবে ভিডিও ‘লাইক’ করলেই টাকা মিলবে বলে কথা দিয়েছিলেন চার ব্যক্তি। তাঁকে বলা হয়েছিল, ভিডিও প্রতি ১৮০ টাকা এবং ১০০ টাকা করে মিলবে। ভালই চলছিল এই ‘পার্টটাইম’ কাজ। আর তার মধ্যেই ঘটে গেল এমন ঘটনা। আচমকা ওই চার ব্যক্তি ব্যাঙ্ক ম্যানেজারকে ১০ লক্ষ টাকা মোট সাতটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার করতে বলে।

ওই ব্যাঙ্ক ম্যানেজারের দাবি, ওই চার ব্যক্তির কথামতো ১০ লক্ষ টাকা বিভিন্ন অ্যাকাউন্টে ট্রান্সফার করেন তিনি। তবে এই বিষয়ে তাঁর সন্দেহ হলে তিনি ওই চার ব্যক্তিকে এ নিয়ে প্রশ্নও করেন। কিন্তু কোনও সদুত্তর পাননি তিনি। তারপরেই তিনি পুলিসের সহায় হন।


Follow us on :