১৫ মে, ২০২৪

Chhattisgarh: প্রেমিকের উপর রাগ করে ৮০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে উঠলেন তরুণী! তারপর...
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-07 16:17:33   Share:   

প্রেম-ভালোবাসায় পড়লে মানুষ কি না করেন! যেমন সম্প্রতি দেখা গিয়েছে, প্রেমিকের ভালোবাসার টানে সীমানার কাঁটাতার পেরিয়ে ভারতে এসেছেন একাধিক মহিলা। তবে এবারে কেউ কোনও দেশ থেকে পালিয়ে আসেননি। প্রেমিকের উপর রাগ-অভিমান করে এমন এক কাণ্ড করে বসেছেন এক তরুণী, যা দেখে চোখ কপালে উঠল প্রত্যেকের। সম্প্রতি একটি ভিডিও ভইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক তরুণী প্রেমিকের সঙ্গে ঝগড়া করে রাগ করে উঠে পড়েছেন ৮০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে (Tower)। আর তাঁর রাগ ভাঙাতে পিছনে ছুটলেন প্রেমিকও। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন ডিজিটাল। ঘটনাটি ছত্তিশগড়ের (Chhattisgarh) গোরেলা পেন্দ্রা মারওয়াহি জেলার ঘটনা।

পুলিস সূত্রে খবর, ছত্তিশগড়ের মারওয়াহি জেলার ওই তরুণী পাশের গ্রামের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু তাঁদের মধ্যে কোনও কারণে ঝগড়া হয়। প্রায় ১-২ ঘণ্টা তাঁদের ফোনে ঝগড়া হয়। এরপরই নাকি তরুণী রাগ করে উঠে পড়েন ৮০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে। এরপর তাঁর পিছন পিছন ছোটেন তাঁর প্রেমিকও।

স্থানীয় সূত্রে দাবি, যুবক ও তরুণীর এমন কাণ্ড দেখে খবর দেওয়া হয় পুলিস স্টেশনে। পুলিসও সেখানে গিয়ে পৌঁছয়। এরপর তাঁদের দু'জনের সঙ্গে কথা বলে, ভালোভাবে বুঝিয়ে তাঁদের নীচে নামিয়ে আনা হয়। তাঁদের বিরুদ্ধে কোনও মামলা করা হয়নি বলে খবর। তবে তাঁদের ভালোভাবে বুঝিয়ে দিয়েছে, যাতে ভবিষ্যতে এমনটা কখনও তাঁরা না করেন।


Follow us on :