১০ মে, ২০২৪

Haryana: স্বামী এবং পুত্রদের বিরুদ্ধে মামলা করার প্রতিবাদে বিদ্যুতের খুঁটিতে উঠে পড়লেন বৃদ্ধা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-05 11:26:19   Share:   

স্বামী এবং পুত্রদের বিরুদ্ধে পুলিসে মামলা দায়ের প্রতিবাদে ৬০ ফুট উঁচু বিদ্যুতের খুঁটিতে উঠে পড়লেন এক বৃদ্ধা (old woman)। সোমবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার (Haryana) ফরিদাবাদে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিস (police) ও দমকল বাহিনী। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ২১ মে প্রাক্তন কাউন্সিলর বিজেন্দর শর্মার ভাইদের মারধরের অভিযোগে সতবীর ভাটি এবং তাঁর পুত্রদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়। এই ঘটনায় অন্য অভিযুক্তদের গ্রেফতার করা হলেও মূল অভিযুক্ত সতবীরকে এখনও পর্যন্ত গ্রেফতার করেনি পুলিস। এরপর সোমবার ভোর সাড়ে ৫টা নাগাদ দিল্লি-মুম্বই এক্সপ্রেসওয়ের নির্মাণস্থলের কাছে সেক্টর ২৯ এলাকায় একটি বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েন সতবীরের স্ত্রী। যদিও ওই খুঁটিতে বিদ্যুৎ সংযোগ ছিল না।

জানা গিয়েছে, রাস্তা নির্মাণকারী সংস্থার এক নিরাপত্তারক্ষী ওই বৃদ্ধাকে প্রথমে দেখতে পান। তার পরই তিনি সংস্থার সুপারভাইজারকে খবর দেন। পরে খবর দেওয়া হয় পুলিস ও  দমকলকে। মাইক নিয়ে মহিলাকে নীচে নামানোর চেষ্টা চালায় পুলিস। এফআইআর থেকে স্বামী এবং পুত্রদের নাম বাদ দিতে হবে, তা না হলে তিনি নামবেন না— এমন দাবিতে অনড় থাকেন ওই বৃদ্ধা। এর পরই দমকলের কর্মীরা নীচে জাল বিছিয়ে দড়ির সাহায্যে প্রায় ২ ঘণ্টা পর ওই বৃদ্ধাকে খুঁটি থেকে নীচে নামান।


Follow us on :