০৯ মে, ২০২৪

Car: রাস্তায় দাউদাউ করে জ্বলছে গাড়ি, বাড়ি না গিয়ে আগুন নেভালেন দমকলকর্মী!
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-12 17:52:04   Share:   

রাস্তা দিয়ে চলামান একটি বিএমডব্লিউ (BMW) গাড়িতে (Car) আগুন (Fire)। সেই আগুন লেগে যাওয়া অবস্থাতেই ওই গাড়িটি এক কিমি পথ চলে যায়। সেই সময় ওই রাস্তা দিয়ে দমকলের এক কর্মী হর্ষদ ইয়েওয়ালে তাঁর পরিবারকে সঙ্গে নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। গাড়িতে আগুন জ্বলতে দেখে দাঁড়িয়ে পড়েন তিনি। তারপর তৎপরতার সঙ্গে পাশের একটি পেট্রল পাম্প থেকে অগ্নিনির্বাপক যন্ত্র নিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করেন দমকলকর্মী।

হর্ষদ বলেন, গ্রামের বাড়িতে যাওয়ার পথে দেখি রাস্তার পাশে একটি গাড়িতে আগুন জ্বলছে। গাড়ি থামিয়ে নেমে ছুটে যাই পাশের একটি পেট্রল পাম্পে। সেখান থেকে অগ্নিনির্বাপক যন্ত্র নিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। সঙ্গে সঙ্গে খবর দিই দমকলকে। তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এই ঘটনায় গাড়িটি পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন ইয়েওয়ালে। তবে আগুন লেগে যাওয়ায় গাড়িটি ক্ষতিগ্রস্থ হলেও প্রাণে বেঁচে গিয়েছেন ওই গাড়ির চালক। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মঙ্গলবার রাত ১১টা ৩৫ মিনিট নাগাদ একটি গাড়ির সামনে আগুন লেগে যায়। কয়েক জন মিলে ওই গাড়ির চালককে সতর্ক করেন। গাড়ির চালক গাড়ি থামাতেই দাউ-দাউ করে আগুন ছড়িয়ে পড়ে পুরো গাড়িতে। তবে যান্ত্রিক ত্রুটির কারণে নাকি অন্য কোনও কারণ আগুন লেগেছিল তা নিয়ে খতিয়ে দেখছে দমকলবাহিনী।


Follow us on :