০৫ মার্চ, ২০২৪

Murder: স্ত্রীকে খুনের আগে শ্যালককে হোয়াটসঅ্যাপ, বেঙ্গালুরুতে পলাতক কলকাতার ইঞ্জিনিয়ার
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-18 11:11:11   Share:   

বিয়ের ৬ মাসের মাথায় খুন (Murder) হলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। মাস ছয়েক আগে রেজিস্ট্রি করে বিয়ে (Marriage) করেন বছর বাইশের নাজ থানুম। পরিবারের অনুমতিতে মাস কয়েক আগে বিয়ে হয় তাঁদের। পলাতক স্বামী পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার। চাকরি সূত্রে তাঁরা দুজনেই বেঙ্গালুরুতে (Bengaluru) একটি ভাড়া বাড়িতে থাকতেন। কিন্তু বিয়ের কয়েকদিন পর থেকেই স্ত্রীকে সন্দেহ করতে থাকেন তাঁর স্বামী। অশান্তির চরমে পৌঁছলে স্ত্রীকে হত্যা করার ছক কষেন ওই যুবক। এরপর স্ত্রীকে খুন করে পালায় অভিযুক্ত স্বামী। অভিযুক্তর খোঁজ চালাচ্ছে পুলিস।

পুলিস সূত্রে খবর, প্রাথমিক তদন্তের পর অনুমান করা হচ্ছে অভিযুক্তর আসল বাড়ি কলকাতায়। তবে ওই যুবক স্ত্রীকে খুন করে পালানোর আগে তাঁর শ্যালককে হোয়াটসঅ্যাপে মেসেজ করেন। অভিযুক্ত স্বামীর নাম নাসির হোসেন।

কী কারণে এমন ঘটনা ঘটল, সেটাই বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। মাত্র ২০ দিন আগেই সুভাষনগর এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন ওই নবদম্পতি। বিয়ের পর থেকেই নানারকম কারণ নিয়ে অশান্তি চলতে থাকে। সেই অশান্তি এতটাই চরম পর্যায়ে পৌঁছয় যে অভিযুক্ত স্বামী তাঁর স্ত্রীকে হত্যা করেন।


Follow us on :