১৫ মে, ২০২৪

Amul: অ্যাপেল কর্তাকে ডুডল বানিয়ে শ্রদ্ধা আমুলের, দেখুন কী বলছে ছোট মেয়েটি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-21 18:17:32   Share:   

অ্যাপেল (Apple) কর্তা টিম কুক (Tim Cook) ভারত সফরে এসেছিলেন। তবে এই সফর কোনও সাধারণ সফর ছিল না। দেশে প্রথম অ্যাপেলের স্টোর উদ্বোধন করেছেন টিম কুক। ভারতে অ্যাপেল স্টোর উদ্বোধনের সিদ্ধান্ত সত্যিই বড় খুশীর পুরো ভারসবাসীর জন্য। ১৮ এপ্রিল টিম কুক মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টার ও দিল্লির সাকেতে মোট দুটি স্টোর উদ্বোধন করেছেন। তাঁকে ভারতে স্বাগত জানিয়েছেন বলি সেলেব থেকে শুরু করে রাজনীতিবিদরাও। এবারে আমুল (Amul) সংস্থা থেকেও তাঁকে বিশেষ শ্রদ্ধা জানানো হল, যা দেখে নেটিজেনরা মুগ্ধ।

আমুল-এর তরফে এবারও একটি ক্রিয়েটিভ ডুডল বানানো হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, আমুলের সেই জনপ্রিয় মেয়েটি টিম কুকের পাশে বসে। দুজনেই পাউরুটিতে আমুল মাখন লাগিয়ে চেটেপুটে খাচ্ছেন, কুকের আঙুলেও লেগে রয়েছে আমুলের সুস্বাদু মাখন। ক্যাপশনে লেখা 'iMaska for all! Cook with it!' এই ক্রিয়েটিভ ডুডল রীতিমতো দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের। নেটদুনিয়ার একাংশের মত, 'আমুলের কপিরাইটার সবথেকে ভালো, কারণ তাঁর মধ্যে হিউমর ও দক্ষতা দুইই রয়েছে।'

এর আগেও আমুল সংস্থাকে এমন ধরনের ক্রিয়েটিভ ডুডল বানাতে দেখা গিয়েছে ও বিশেষ বিশেষ ব্যক্তিত্বদের এক অভিনব পন্থায় সম্মান জানাতে দেখা গিয়েছে। এবারে তার ব্যতিক্রম কিছু হলো না।


Follow us on :