১০ মে, ২০২৪

Shah-Sukanta: লক্ষ্মীবারে সাক্ষাৎ অমিত শাহ-সুকান্ত মজুমদারের, কী কী বিষয়ে আলোচনা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-21 19:17:59   Share:   

বছর ঘুরলেই চব্বিশের মহারণ। তার আগে বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করলেন। সূত্রের খবর, বাংলার সংগঠন-সহ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়েই এদিন আলোচনার মূল কেন্দ্রবিন্দু। এই বৈঠকে উপস্থিত ছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার দেখা করলেন। সূত্রের খবর, বাংলার সংগঠন নিয়ে আলোচনার সঙ্গেই বাংলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়েও সুকান্ত মজুমদার আলোচনা করেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে। এই বৈঠকে ছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সূত্রের খবর, ভোটের আগে রাজ্যের বেশকিছু আইপিএস-এর বিরুদ্ধে তথ্য দিয়েছে বঙ্গ বিজেপি। শাসক দল ঘনিষ্ঠ অফিসারদের নিয়ে আগেও বারবার সরব হয়েছে বঙ্গ বিজেপি।

এই বৈঠক প্রসঙ্গে সুকান্ত মজুমদার বললেন, 'সাংগঠনিক বিষয় নিয়ে কথা। উনি বাংলায় আসবেন সাংগঠনিক বৈঠক করবেন, জনসভায় যোগ দেবেন। জনসভা করতে আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও। বাংলাকে পাখির চোখ করে রাজ্যে প্রচারকাজে আসবেন প্রধানমন্ত্রীও।' আগামী লোকসভা ভোটে বাংলা কেন্দ্রীয় বিজেপির পাখির চোখ, এই ইঙ্গিতই দিলেন সুকান্ত মজুমদার।

নভেম্বরে বিজেপির কলকাতা চলো কর্মসূচিতে সুর বেঁধে দিয়ে গিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেই লক্ষে কোমর বেঁধেছে বঙ্গ বিজেপিও। এবার সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠকে ফের বঙ্গ সফরের প্রতিশ্রুতি স্বরাষ্ট্রমন্ত্রীর গলায়।


Follow us on :