১৫ মে, ২০২৪

Ambani: আম্বানি পরিবারে লক্ষ্মীর আগমন! কন্যাসন্তানের জন্ম দিলেন আকাশের স্ত্রী শ্লোকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-01 11:59:09   Share:   

আম্বানি (Ambani) পরিবারে এল নতুন সদস্য। এবারে লক্ষ্মীর আগমন ঘটল আম্বানি পরিবারে। দ্বিতীয়বারের জন্য বাবা-মা হলেন শিল্পপতি আকাশ আম্বানি (Akash Ambani) ও শ্লোকা মেহেতা (Shloka Mehta)। শ্লোকার কোল আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান (Baby Girl)। বুধবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্ণধার মুকেশ আম্বানির বড় বউমা শ্লোকা আম্বানি। ফলে দ্বিতীয়বারের জন্য দাদু-ঠাকুমা হলেন মুকেশ ও নীতা আম্বানি। কন্যা সন্তানের আগমনে তাঁদের খুশি যেন আর ধরছে না। এই খবর ৩১ মে প্রকাশ্যে আসতেই বন্যা বয়ে গিয়েছে শুভেচ্ছা বার্তায়।

আম্বানি পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও আকাশ আম্বানির বন্ধু ধনরাজ নাথওয়ানি টুইটারে প্রথম এই খবর দিয়েছেন যে, আম্বানি পরিবারে নতুন সদস্য অর্থাৎ আকাশ ও শ্লোকা আম্বানির জীবনে কন্যাসন্তান এসেছে। কিছুদিন আগেই শ্লোকা ও তাঁর পুত্র পৃথ্বীর সঙ্গে মুকেশ আম্বানিকে দেখা গিয়েছিল মুম্বইয়ের সিদ্ধিভিনায়ক মন্দিরে। আর তারপরেই এই খুশির খবর। উল্লেখ্য, শ্লোকার অন্তঃসত্ত্বার খবর নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রকাশ্যে এসেছিল।

প্রসঙ্গত, ২০১৯ সালে আকাশের সঙ্গে বিয়ে হয় শ্লোকার। এরপর ২০২০ সালে তাঁদের প্রথম পুত্র সন্তান পৃথ্বির জন্ম হয়। আর এবারে কন্যা সন্তানের জন্ম দিলেন শ্লোকা। তবে তার নাম কী হতে চলেছে, তা এখনও জানা যায়নি।


Follow us on :