০৯ মে, ২০২৪

Flight: বিমানে সিটের পাশেই প্রস্রাব-মলত্য়াগ-থুতু! গ্রেফতার বিমানযাত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-27 13:37:25   Share:   

ফের মাঝ আকাশে ধুন্ধুমার কাণ্ড। এবারে বিমানের (Flight) শৌচালয়ে নয়, সিটের পাশেই মলত্যাগ, প্রস্রাব ও থুতু ফেলার অভিযোগ উঠল এক বিমানযাত্রীর বিরুদ্ধে। ২৪ জুন মুম্বই (Mumbai) থেকে দিল্লিগামী (Delhi) বিমানে এমন ঘটনা ঘটেছে। এই ঘটনার পরই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস (Police)।

পুলিস সূত্রে খবর, ২৪ জুন মুম্বই থেকে দিল্লিগামী বিমানে উঠেছিলেন রাম সিং নামের এক ব্যক্তি। এয়ার ইন্ডিয়া সংস্থার এআইসি ৮৬৬ বিমানের ১৭এফ-এ তার সিট ছিল। অভিযোগ অনুযায়ী, সে সিটের ৯ নম্বরের লাইনে গিয়ে এইসব অভব্য কাণ্ড ঘটিয়েছেন। এরপর তার এইসব কাণ্ড বিমানকর্মীর চোখে পড়তেই তাকে অন্যান্য যাত্রীদের থেকে তাকে সরিয়ে রাখা হয়। এরপর এই বিষয়ে বিমানচালককেও সতর্ক করা হয়। রাম সিং-এর এমন কাণ্ডে স্বাভাবিকভাবেই বিরক্ত হয়ে পড়েন অন্যান্য যাত্রীরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন বিমান সেবিকারা।

এরপর বিমান দিল্লি বিমানবন্দরে অবতরণের পরই তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। তার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ২৯৪ ও ৫১০ ধারার অধীনে মামলা রুজু করা হয়েছে। এরপর এয়ার ইন্ডিয়ার তরফেও একটি বিবৃতি জারি করে জানিয়েছে, সংস্থা এমন ধরনের আচরণ কখনও মেনে নেয় না। তারা অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে।


Follow us on :